সিবিআই গোয়েন্দাদের আচরণ নিয়ে দুঃখপ্রকাশ মদনের

গ্রেফতার হওয়ার পর প্রথম দিন দাবি করেছিলেন, তিনি রাজনৈতিক চক্রান্তের শিকার। এবার সরাসরি সিবিআই গোয়েন্দাদের আচরণ নিয়ে দুঃখপ্রকাশ করলেন মদন মিত্র। পরিবহণমন্ত্রীর অভিযোগ, বিধায়ক থেকে শুরু করে হেভিওয়েট আইনজীবী, তাঁর সঙ্গে দেখা করতে আসছেন অনেকে। কিন্তু তাঁর কাছে গিয়ে কাউকেই দেখা করতে দেওয়া হচ্ছে না। এমনকি পরিবারের লোকেরা দেখা করতে গেলে, তাঁদেরও কাছে ঘেঁষতে দেওয়া হচ্ছে না। কেন্দ্রীয় গোয়েন্দারা কি তাহলে তাঁর সঙ্গে সহযোগিতা করছেন না? এই প্রশ্নের উত্তর দিতে গিয়ে যথেষ্ট কৌশলী পরিবহণমন্ত্রী।

Updated By: Dec 16, 2014, 08:44 AM IST
সিবিআই গোয়েন্দাদের আচরণ নিয়ে দুঃখপ্রকাশ মদনের

ওয়েব ডেস্ক: গ্রেফতার হওয়ার পর প্রথম দিন দাবি করেছিলেন, তিনি রাজনৈতিক চক্রান্তের শিকার। এবার সরাসরি সিবিআই গোয়েন্দাদের আচরণ নিয়ে দুঃখপ্রকাশ করলেন মদন মিত্র। পরিবহণমন্ত্রীর অভিযোগ, বিধায়ক থেকে শুরু করে হেভিওয়েট আইনজীবী, তাঁর সঙ্গে দেখা করতে আসছেন অনেকে। কিন্তু তাঁর কাছে গিয়ে কাউকেই দেখা করতে দেওয়া হচ্ছে না। এমনকি পরিবারের লোকেরা দেখা করতে গেলে, তাঁদেরও কাছে ঘেঁষতে দেওয়া হচ্ছে না। কেন্দ্রীয় গোয়েন্দারা কি তাহলে তাঁর সঙ্গে সহযোগিতা করছেন না? এই প্রশ্নের উত্তর দিতে গিয়ে যথেষ্ট কৌশলী পরিবহণমন্ত্রী।

কঠিন সময়ে মনোবল ফেরানোর আশ্বাস বদলে গেল বিপদ সঙ্কেতে। রবিবার মন্ত্রী মদন মিত্রকে বলতে হল, কেউ আইন নিজের হাতে নেবেন না। মমতা ব্যানার্জি যেমন নির্দেশ দিয়েছেন, সেই ভাবে চলবেন। গ্রেফতার হয়ে প্রথমবার আদালতে যাওয়ার পর, অনুগামীরা যেভাবে দাদার পাশে দাঁড়িয়েছিল, তাতে কিছুটা হলেও মনে জোর পেয়েছিলেন মদন মিত্র। কিন্তু কোর্টচত্বরে চরম বিশৃঙ্খলার পর থেকে সারদা তদন্তের দায়িত্বপ্রাপ্ত গোয়েন্দাদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে। এমনকি মদন-মামলা আলিপুর কোর্টে চলা কতটা নিরাপদ, সেই প্রশ্নও বড় হয়ে দাঁড়িয়েছে। তৃণমূলকর্মীদের পথঅবরোধ আর রেলরোকোর জেরে দুর্ভোগ পোহাতে হচ্ছে আমজনতাকে। তাতে আখেরে মুখ পুড়ছে দলেরই। বিক্ষোভ যাতে নিয়ন্ত্রণের বাইরে চলে না যায়, তার জন্য আগাম সাবধানীবাণী শুনিয়ে রাখলেন পরিবহণমন্ত্রী।

.