অবশেষে হাসপাতাল ছাড়লেন মদন

অবশেষে হাসপাতাল ছাড়লেন পরিবহণমন্ত্রী। আজ সকাল সাতটা পাঁচ মিনিটে তাঁকে নিয়ে আলিপুর কেন্দ্রীয় সংশোধনাগারের উদ্দেশে রওনা হয় পুলিস। হাসপাতাল ছাড়তে চান না বলে রাতেও চিকিত্সকদের জানান মন্ত্রী। তবে শেষ পর্যন্ত সিদ্ধান্ত বদলান। জানিয়ে দেন জ্যোতিষির কথা মেনে ভোর তিনটের পর জেলে যাবেন তিনি। কিন্তু ভোর রাতে ফের বেঁকে বসেন মদন মিত্র। হাসপাতাল ছাড়তে নারাজ ছিলেন মন্ত্রী। কিন্তু অনিচ্ছা সত্বেও তাঁকে জেল ছাড়তে হয় সকালে।  

Updated By: Dec 28, 2014, 11:42 AM IST
অবশেষে হাসপাতাল ছাড়লেন মদন

কলকাতা: অবশেষে হাসপাতাল ছাড়লেন পরিবহণমন্ত্রী। আজ সকাল সাতটা পাঁচ মিনিটে তাঁকে নিয়ে আলিপুর কেন্দ্রীয় সংশোধনাগারের উদ্দেশে রওনা হয় পুলিস। হাসপাতাল ছাড়তে চান না বলে রাতেও চিকিত্সকদের জানান মন্ত্রী। তবে শেষ পর্যন্ত সিদ্ধান্ত বদলান। জানিয়ে দেন জ্যোতিষির কথা মেনে ভোর তিনটের পর জেলে যাবেন তিনি। কিন্তু ভোর রাতে ফের বেঁকে বসেন মদন মিত্র। হাসপাতাল ছাড়তে নারাজ ছিলেন মন্ত্রী। কিন্তু অনিচ্ছা সত্বেও তাঁকে জেল ছাড়তে হয় সকালে।  

গতকালই SSKM কর্তৃপক্ষ জানিয়ে দেয়,  মন্ত্রীকে আর ভর্তি রাখার কোনও দরকার নেই। শেষ চেষ্টা করেছিলেন মদন মিত্র। কিন্তু এরপরও হাসপাতালে থাকতে হলে যেসব পরীক্ষানিরীক্ষার যন্ত্রণা সইতে হবে, তা শুনেই পিছিয়ে যান তিনি।  রাতভর অবশ্য হাসপাতালে তত্পরতা কিছু কম ছিল না। জুনিয়র চিকিত্সকদের আনাগোণা এবং হাসপাতাল চত্বরে ভিড় জমান মন্ত্রীর অনুগামীরা। রাতে মন্ত্রীকে হাসপাতালে দেখে যান তাঁর ছেলে।

 

.