Narada Case:হাইকোর্টের অন্য বেঞ্চে দ্রুত শুনানি চেয়ে আবেদন মদনের

আচমকা বৃহস্পতিবারের শুনানি বাতিল হওয়ায় বিষ্ময় প্রকাশ মদনের আইনজীবীর।

Updated By: May 20, 2021, 03:30 PM IST
Narada Case:হাইকোর্টের অন্য বেঞ্চে দ্রুত শুনানি চেয়ে আবেদন মদনের

নিজস্ব প্রতিবেদন: অনির্বায কারণবশত বৃহস্পতিবার হাইকোর্টে (Calcutta High Court) হল না নারদ মামলার শুনানি। এরপরই অন্য বেঞ্চে দ্রুত শুনানির আবেদন জানিয়ে হাইকোর্টের রেজিস্টার জেনারেলকে চিঠি দিলেন মদন মিত্রের (Madan Mitra) আইনজীবী।

আরও পড়ুন: আজ হাইকোর্টে হচ্ছে না নারদ মামলার শুনানি, আপাতত জেল হেফাজতেই চার হেভিওয়েট

সূত্রের খবর, আচমকা বৃহস্পতিবারের শুনানি বাতিল হয়ে যাওয়ায় চিঠিতে বিস্ময় প্রকাশ করেন মদন মিত্রের (Madan Mitra) আইনজীবী। বুধবারের মতো বৃহস্পতিবারও দুপুর ২টোর সময়ই প্রধান বিচারপতির ডিভিশন বেঞ্চে নারদ মামলার শুনানি হওয়ার কথা ছিল। তবে সকালে আচমকা হাইকোর্টের (Calcutta High Court) ওয়েবসাইটে নোটিস দিয়ে জানানো হয়, অনিবার্য কারণবশত শুনানি হবে না। আদালত সূত্রে খবর, ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি রাজেশ বিন্দাল না আসার কারণেই শুনানি বাতিল করা হয়। ফলে আপাতত ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্র এবং শোভন চট্টোপাধ্যায়দের জেল হেফাজতেই থাকতে হবে। শুক্রবার শুনানির সম্ভাবনা রয়েছে।     

আরও পড়ুন: আমাদের এক সেকেন্ডও বলতে দেওয়া হয়নি: Mamata

বুধবার নারদ কাণ্ডের দুটি পৃথক মামলা ওঠে কলকাতা হাইকোর্টে (Calcutta High Court)। একটি সিবিআইয়ের তরফে করা হয়, এই মামলা অন্যত্র সরিয়ে নিয়ে যাওয়ার জন্য। অপরটি চার হেভিওয়েটের তরফে করা হয়, হাইকোর্টের জামিন স্থগিতাদেশের নির্দেশ পুনর্বিবেচনার জন্য। সিবিআই(CBI) ও তৃণমূলের তরফে ছিলেন দেশের দুঁদে আইনজীবীরা। তৃণমূলের তরফে সওয়াল করেন অভিষেক মনু সিংভি ও সিদ্ধর্থ লুথরা। পাশাপাশি সিবিআই-এর তরফে দাঁড় করানো হয় তুষার মেহতা ও ওয়াই জে দস্তুরকে।বুধবার দিনভর হাইকোর্টে ভার্চুয়াল শুনানি চলে। এরপর বৃহস্পতিবার ফের শুনানির নির্দেশ দেন বিচারপতিরা।

.