অনুগামীদের বাধার মুখে মদনের হোটেলে নথি না দিয়েই ফিরল সিবিআই

হাইকোর্টে জামিন খারিজের আর্জি। মামলার নথি দিতে মদনের হোটেলে সিবিআই। সিবিআই আধিকারিকদের সঙ্গে মদন অনুগামীদের তর্কাতর্কি। বাধার মুখে নথি না দিয়েই ফিরতে হল সিবিআইকে।

Updated By: Sep 13, 2016, 06:59 PM IST
অনুগামীদের বাধার মুখে মদনের হোটেলে নথি না দিয়েই ফিরল সিবিআই

ওয়েব ডেস্ক: হাইকোর্টে জামিন খারিজের আর্জি। মামলার নথি দিতে মদনের হোটেলে সিবিআই। সিবিআই আধিকারিকদের সঙ্গে মদন অনুগামীদের তর্কাতর্কি। বাধার মুখে নথি না দিয়েই ফিরতে হল সিবিআইকে। প্রভাবশালী তত্ত্বকেই হাতিয়ার করে আদালতে সিবিআই। মদন মিত্রের জামিন খারিজের দাবি। কাল মামলার শুনানির আর্জি। হোটেল থেকে বেরিয়ে মন্দিরে গোলমন্দিরে পুজো দিলেন মদন মিত্র। বললেন, তিনি প্রভাবশালী নন, অভাবশালী।

আরও পড়ুন- আগামিকাল টেট মামলায় রায় দেবে হাইকোর্ট, রায়ের দিকেই তাকিয়ে কয়েক লক্ষ পরীক্ষার্থী
পুজোর এখনও তিন সপ্তাহ বাকি। পিছু ছাড়ছে না সিবিআই। আগেও যে একবার জামিন খারিজ হয়ে গিয়েছিল। তাই কি মায়ের মুখ দেখার আগেই মন্দিরে মদন মিত্র? আইনের গেরোয় বাড়ি ফেরা হয়নি। আছেন এলগিন রোডের হোটেলে। রাস্তার উল্টোদিকেই হনুমান মন্দির। গোলমন্দির নামে এলাকায় পরিচিত। মঙ্গলবার দুপুর দেড়টা নাগাদ মন্দিরে ভক্তিভরে পুজো দিলেন মদন মিত্র। মিনিট কুড়ি মন্দিরে ছিলেন মদন। সঙ্গে হাতে গোনা ছ-সাত জন অনুগামী। গুঞ্জন শোনা গেল, প্রভাবশালীর তকমা ঝেড়ে ফেলতেই পারিষদ সংখ্যা বাড়ালেন না দাদা। কিন্তু, কী চাইলেন হনুমানজির কাছে? পুজো দিয়ে বেরিয়ে এসে নিজেই তা খোলসা করলেন রক্তবসন মদন।

মদন মিত্র যখন মন্দিরে তখন আদালতে সিবিআই। সোমবার আদালতে ছুটি ছিল। মঙ্গলবার আলিপুর আদালতে গিয়ে মদন মিত্রর জামিনের নির্দেশের কপি-সহ অন্যান্য নথি নেন সিবিআইয়ের গোয়েন্দারা। দীর্ঘক্ষণ অপেক্ষার পর রেজিস্ট্রারের হস্তক্ষেপে নথি হাতে পেয়েই তাঁরা ছোটেন হাইকোর্টে। মঙ্গলবার দুপুরে মদন মিত্রর জামিন খারিজের আবেদন জানিয়ে কলকাতা হাইকোর্টে মামলা দায়ের করে সিবিআই। বিচারপতি অসীম রায়ের এজলাসে এই মামলা যাওয়ার কথা। বুধবার হাইকোর্টে মামলার দ্রুত শুনানির আবেদন জানাবে সিবিআই। শুনানির দিন ঠিক হলে মদন মিত্রর জামিন খারিজের জন্য সওয়াল করতে আসবেন সিবিআইয়ের আইনজীবী কে রাঘবচারুলু।

.