লোকসভা ভোটে বাংলায় ২৩ আসন দখলে মোদীর দোসর হচ্ছেন অমিত

৩ এপ্রিল ব্রিগেডে সভা করতে আসছেন নরেন্দ্র মোদী। 

Updated By: Apr 1, 2019, 09:30 PM IST
লোকসভা ভোটে বাংলায় ২৩ আসন দখলে মোদীর দোসর হচ্ছেন অমিত

অঞ্জন রায়

এক রামে রক্ষে নেই, সুগ্রীব দোসর! লোকসভা ভোটের আগে রাজ্যে সভা করতে আসছেন নরেন্দ্র মোদী। ৩ এপ্রিল তাঁর দুটি সভা করার কথা। তারপর ৭ তারিখ কোচবিহার ও ১০ এপ্রিল বালুরঘাটে সভা নরেন্দ্র মোদীর। তার মাঝেই একাধিক সভা করতে চলেছেন অমিত শাহ।       
  
২০১৪ সালে উত্তর ভারত থেকে গেরুয়া হাওয়া ঢুকে পড়েছিল পশ্চিমবঙ্গে। পাঁচবছরে সেই হাওয়ার গতি যে আরও বেড়েছে, তা নিয়ে সন্দেহ নেই রাজনৈতিক মহলের। আর তা অনুধাবন করে রাজ্যে ২৩টি আসন জেতার লক্ষ্য নিয়েছেন মোদীর সেনাপতি অমিত শাহ। শনিবার আলিপুরদুয়ারের সভায় অমিত সে কথা আরও একবার মনে করিয়ে দেন। অমিতের পর ৩ এপ্রিল আসছেন নরেন্দ্র মোদী। একইদিনে শিলিগুড়ি, তারপর ব্রিগেডে সভা করবেন বিজেপির প্রচারমুখ।আর মোদীর সভার মাঝেই দাঁপিয়ে বেড়াবেন তাঁর সেনাপতি তথা সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। 

মঙ্গলবার শিলিগুড়িতে সভা করবেন অমিত শাহ। ৪ এপ্রিল অর্থাত্ বৃহস্পতিবার তাঁর সভা দুর্গাপুরে। ৭ এপ্রিল খড়্গপুর ও মেদিনীপুরে সভা করার কথা অমিতের। কলকাতায় সভা রয়েছে ৯ এপ্রিল। সবকটিই কর্মিসভা বলে বিজেপি সূত্রের খবর। 

আরও পড়ুন- ভারতের যুদ্ধবিমানের তাড়া খেয়ে পালাল পাকিস্তানি এফ-১৬ 

বিজেপির প্রচারের মুখ এখন নরেন্দ্র মোদীই। তাঁর নামেই ভোট হবে বলে ইতিমধ্যেই স্পষ্ট করে দিয়েছেন অমিত শাহ-সহ বিজেপির শীর্ষ নেতারা। মোদী ও তাঁর সেনাপতির তত্পরতাই বলে দিচ্ছে  বাংলা দখলে কতটা মরিয়া বিজেপি।       
     

.