রাজ্যে নির্বাচন কমিশনের অফিসের কয়েকটি ঘর ঘুঘুর বাসা, অভিযোগ বিজেপির

নির্বাচন কমিশনের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ বিজেপির। 

Updated By: Mar 30, 2019, 06:37 PM IST
রাজ্যে নির্বাচন কমিশনের অফিসের কয়েকটি ঘর ঘুঘুর বাসা, অভিযোগ বিজেপির

অঞ্জন রায়

কেন্দ্রীয় বাহিনী অমিল হলে রাজ্য পুলিস দিয়ে ভোট করানোর কথা বলেছে নির্বাচন কমিশন। এটা বিজেপি মেনে নেবে না বলে জানিয়ে দিলেন দলের নেতা জয়প্রকাশ মজুমদার। নির্বাচন কমিশনের কয়েকজন আধিকারিকের সঙ্গে তৃণমূলের যোগসাজশ রয়েছে বলেও অভিযোগ করেছে বিজেপি। 

শনিবার সাংবাদিক বৈঠকে জয়প্রকাশ মজুমদার বলেন,''রাজ্যের প্রতিটি বুথে কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করতে হবে। দলের অবস্থান জানিয়ে দেওয়া হয়েছে নির্বাচন কমিশনকে''। মুখ্যমন্ত্রীর ধরনায় যে পুলিস আধিকারিকরা ছিলেন, তাঁদের ভোটের কাজে মোতায়েন করা যাবে না বলেও দাবি করেছেন জয়প্রকাশ।

জয়প্রকাশ মজুমদারের কথায়,''রাজ্য নির্বাচন কমিশনের কয়েকটি ঘর ঘুঘুর বাসা। তাদের মদত দিচ্ছে তৃণমূল। আমরা প্রতিদিন সিইও-র অফিসকে জানাচ্ছি। গতকাল বলেছিলাম বাবুলের গানে কেন এমন ব্যাখ্যা করা হল। উত্তর দিতে পারেনি। ফুটপাথ দখল করে রয়েছে অভিষেকের নির্বাচনী অফিস। বারবার অভিযোগ জানানো সত্ত্বেও এখনও ভাঙা হয়নি। নিরুপায় হয়ে শাসকের তাবেদারি করছে প্রশাসনের একাংশ। তাদের উপর নির্ভর করে সিইও-কে কাজ চালাতে হচ্ছে''। 

বাংলায় ক্ষমতায় আনলে নাগরিকপঞ্জি চালু করার আশ্বাস দিয়ে গিয়েছেন অমিত শাহ। তাঁর পাল্টা বিজেপি সভাপতির ঠ্যাং ভেঙে দেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন ফিরহাদ হাকিম। জয়প্রকাশবাবুর পাল্টা খোঁচা, এটাই তৃণমূলের সংস্কৃতি। এর থেকে ভাল ওদের কাছে আশা করা যায় না। যিনি নিজের কেন্দ্রকে মিনি পাকিস্তান বলে গর্ব করেন, তাঁর বিরুদ্ধে কী অভিযোগ করব! 

আরও পড়ুন- ভিডিয়ো: মোদীর জাতীয়তাবাদী কবিতা ছুঁয়ে গেল লতার মন, কণ্ঠ দিলেন সুর সম্রাজ্ঞী

.