Train Calcel: রবিবার হাওড়া-বর্ধমান কর্ড শাখায় বাতিল সব লোকাল, শিয়ালদহ মেইনেও বাতিল বহু ট্রেন

Train Calcelহাওড়া-বর্ধমান কর্ড লাইনের কাজের জন্য বেশকিছু ট্রেনকে অন্যলাইনে ঘুরিয়ে দেওয়া হয়েছে। হাওড়া-দেহরাদুন কুম্ভ এক্সপ্রেস, হাওড়া-ধানবাদ কোলফিল্ড এক্সপ্রেস, হাওড়া-মুম্বই এক্সপ্রেসকে ঘুরিয়ে দেওয়া হবে ব্যান্ডেল দিয়ে

Updated By: Mar 24, 2023, 08:15 PM IST
Train Calcel: রবিবার হাওড়া-বর্ধমান কর্ড শাখায় বাতিল সব লোকাল, শিয়ালদহ মেইনেও বাতিল বহু ট্রেন

অয়ন ঘোষাল: ইন্টার লকিংয়ের কাজের হাওড়া-বর্ধমান ট্রেন চলাচলে বিপত্তি। পূর্ব রেল সূত্রে খবর, বেলানগর স্টেশনে ইলেকট্রনিক ইন্টাল লকিংয়ের কাজের জন্য রবিবার হাওড়া-বর্ধমান কর্ড শাখায় বন্ধ থাকবে সব লোকাল ট্রেন। পরীক্ষার্থীদের কথা ভেবে চালানো হবে মোট ৮ জোড়া স্পেশাল ট্রেন। এর পাশাপাশি নৈহাটিতে কাজের জন্য শিয়ালদহ মেইন শাখাতেও বাতিল হচ্ছে বেশকিছু লোকাল ট্রেন। 

আরও পড়ুন-দফতরে গিয়ে শ্বেতার সঙ্গে সাক্ষাত্ মদন মিত্রের! কী কথা হল দুজনের?  

এদিকে, হাওড়া-বর্ধমান কর্ড লাইনের কাজের জন্য বেশকিছু ট্রেনকে অন্যলাইনে ঘুরিয়ে দেওয়া হয়েছে। হাওড়া-দেহরাদুন কুম্ভ এক্সপ্রেস, হাওড়া-ধানবাদ কোলফিল্ড এক্সপ্রেস, হাওড়া-মুম্বই এক্সপ্রেসকে ঘুরিয়ে দেওয়া হবে ব্যান্ডেল দিয়ে। গুয়াহাটি-হাওড়া সরাইঘাট এক্সপ্রেস, প্রয়াগরাজ-হাওড়া বিভূতি এক্সপ্রেস, ধানবাদ হাওড়া কোলফিল্ড এক্সপ্রেস যাবে বর্ধমান ও ব্যান্ডেল হয়ে। হাওড়া-বর্ধমান মেইন শাখায় ট্রেন পাওয়া যাবে বালি পর্যন্ত। ডানকুনি ও বর্ধমান পর্যন্ত কর্ড শাখায় চলবে ৮ জোড়া স্পেশাল ট্রেন।

রবিবার স্পেশাল লোকাল ট্রেনের সময়সূচি

বর্ধমান-ডানকুনি স্পেশাল বর্ধমান ছাড়বে সকাল ৫টা ৪০ মিনিট, ৬টা ৫০ মিনিট, ৭টা ৩০ মিনিট, ৮টা ৩৫ মিনিট, বিকেল ৩টে ২৫ মিনিট, বিকেল ৪টে ৫০ মিনিট, বিকেল ৫টা ৫০ মিনিট ও ৬টা ৪৫ মিনিটে। অন্যদিকে, ডানকুনি-বর্ধমান স্পেশাল ট্রেন ডানকুনি ছাড়বে সকাল ৭টা ২৫ মিনিট, ৮টা ৩৫ মিনিট, ৯টা ১৫ মিনিট, ১০টা ২০ মিনিট, বিকেল ৫টা ১০ মিনিট, সন্ধে ৬টা ৩৫ মিনিট, ৭টা ৩৫ মিনিট ও ৮টা ৩০ মিনিটে। হাওড়া-বর্ধমান কর্ড শাখায় স্পেশাল ট্রেন ছাড়বে দুপুর ২টো ৪৫ মিনিটে ও ৩টে ৩৫ মিনিটে। ওইসব ট্রেন বর্ধমান পৌঁছবে বিকেল ৪টে ৫০ মিনিট ও ৫টা ৪০ মিনিটে।

অন্যদিকে, নৈহাটিতে লাইনে কাজ হওয়ার জন্য ২৫ মার্চ রাত ১০টা থেকে ২৬ মার্চ রাত ৯টা পর্যন্ত বাতিল হবে একগুচ্ছ লোকাল ট্রেন। এর জন্য শনিবার বাতিল হয়েছে শিয়ালদহ-নৈহাটি, শিয়ালদহ-রানাঘাট, শিয়ালদহ-শান্তিপুর রুটে ৩ জোড়া ট্রেন বাতিল হবে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.