বাড়ছে লোকাল ট্রেনের ভাড়াও

রেল বাজেটে যাত্রীভাড়া বেড়েছে লোকাল ট্রেনে। ভাড়া বেড়েছে মেল এবং এক্লপ্রেসেও। একনজরে দেখে নেওয়া যাক বিভিন্ন শাখায় লোকাল এবং এক্সপ্রেস ট্রেনের সম্ভাব্য নতুন ভাড়া।

Updated By: Mar 14, 2012, 09:43 PM IST

রেল বাজেটে যাত্রীভাড়া বেড়েছে লোকাল ট্রেনে। ভাড়া বেড়েছে মেল এবং এক্লপ্রেসেও। একনজরে দেখে নেওয়া যাক বিভিন্ন শাখায় লোকাল এবং এক্সপ্রেস ট্রেনের সম্ভাব্য নতুন ভাড়া।
শিয়ালদহ-লক্ষ্মীকান্তপুর শাখায় ১৩ টাকা থেকে  বেড়ে সম্ভাব্য ভাড়া ১৪ টাকা ২২ পয়সা। শিয়ালদহ-বারুইপুর শাখায় ৭ টাকা থেকে বেড়ে সম্ভাব্য ভাড়া ৭ টাকা ৪৮ পয়সা। শিয়ালদহ-বজবজ শাখায় ৭ টাকা থেকে ভাড়া বেড়ে হয়েছে ৭ টাকা ৫২ পয়সা। শিয়ালদহ-ডানকুনি শাখায় ৬ টাকা থেকে ভাড়া বেড়ে হয়েছে ৬ টাকা ৪২ পয়সা। শিয়ালদহ-রানাঘাট শাখায় ভাড়া ১৫ টাকা থেকে বেড়ে হয়েছে ১৬ টাকা ৪৮ পয়সা। শিয়ালদহ-কৃষ্ণনগর শাখায় ভাড়া ১৯ টাকা থেকে বেড়ে হয়েছে ২১ টাকা। শিয়ালদহ-শান্তিপুর শাখায় ভাড়া ১৭ টাকা থেকে বেড়ে হয়েছে ১৮ টাকা ৮৮ পয়সা। শিয়ালদহ-গেদে শাখায় ভাড়া ২১ টাকা থেকে বেড়ে হয়েছে ২৩ টাকা ৩৪ পয়সা। শিয়ালদহ-কল্যাণী সীমান্ত শাখায় ভাড়া ১১ টাকা থেকে বেড়ে হয়েছে ১২ টাকা ০৬ পয়সা। শিয়ালদহ-বনগাঁ শাখায় ভাড়া ১৬ টাকা থেকে বেড়ে হয়েছে ১৭ টাকা ৫৪ পয়সা। শিয়ালদহ-ডায়মন্ডহারবার শাখায় ১৩ টাকা থেকে বেড়ে সম্ভাব্য ভাড়া ১৪ টাকা ২৪ পয়সা। হাওড়া-বোলপুর শাখায় ৪৭ টাকা থেকে বেড়ে সম্ভাব্য ভাড়া ৫১ টাকা ১১ পয়সা। হাওড়া-মেদিনীপুর শাখায় ২০ টাকা থেকে বেড়ে সম্ভাব্য ভাড়া ২২ টাকা ৮০ পয়সা। হাওড়া বর্ধমান মেন লাইনে ২০ টাকা থেকে বেড়ে সম্ভাব্য ভাড়া ২১ টাকা ০৮ পয়সা। কর্ড লাইনে ১৮ টাকা থেকে বেড়ে সম্ভাব্য ভাড়া ১৯ টাকা ৯২ পয়সা। হাওড়া-দুর্গাপুর শাখায় ২৫ টাকা থেকে বেড়ে সম্ভাব্য ভাড়া আঠাশ টাকা ছাপান্ন পয়সা। হাওড়া আসানসোল শাখায় ভাড়া তিরিশ টাকা থেকে বেড়ে সম্ভাব্য ভাড়া চৌত্রিশ টাকা চল্লিশ পয়সা। হাওড়া মেচেদা শাখায় ভাড়া তেরো টাকা থেকে বেড়ে সম্ভাব্য ভাড়া চোদ্দো টাকা কুড়ি পয়সা।
 

.