চিংড়িঘাটায় নামতেই মহিলাকে পিষে দিল বাস!

ই বাস থেকেই নামেন চিনু সাঁতরা। পা স্লিপ করে পড়ে যান তিনি। সেই সময় বাসটি চলন্ত অবস্থায় থাকায়, চাকার তলায় চলে যান তিনি। 

Updated By: Nov 15, 2022, 07:01 PM IST
চিংড়িঘাটায় নামতেই মহিলাকে পিষে দিল বাস!

সৌমেন ভট্টাচার্য: মর্মান্তিক! ফের দুর্ঘটনায় চিংড়িঘাটায়। চলন্ত বাস থেকে নামতে গিয়ে বাসের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু এক মহিলার। ভয়ংকর এই দুর্ঘটনাটি ঘটেছে চিংড়িঘাটা থেকে নিকোপার্কের দিকে যাওয়ার রাস্তায়। প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী,  S12 রুটের একটি বাস চিংড়িঘাটা থেকে রাস্তায় ঢোকে। সেই বাস থেকেই নামেন চিনু সাঁতরা। চলন্ত বাস থেকে নামতে গিয়ে তাঁর পা পিছলে যায়। 

পা স্লিপ করে পড়ে যান তিনি। সেই সময় বাসটি চলন্ত অবস্থায় থাকায়, চাকার তলায় চলে যান তিনি। ওই মহিলার উপর দিয়ে চলে যায় বাস। গুরুতর আহত অবস্থায় তাঁকে বিধাননগর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে।  জানা গিয়েছে চিনু সাঁতরা নামে ওই মহিলা সুকান্তনগর অঞ্চলের বাসিন্দা। 

প্রসঙ্গত, সোমবারই হাওড়া ব্রিজে বাসের ধাক্কায় ২ পথচারীর মৃত্যু হয়। নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে বাস। ঘটনাস্থলেই মৃত্যু হয় ২ পথচারীর। জখম হন একজন। ঘাতক বাসটিকে আটক করে পুলিস। জানা গিয়েছে, বাসটি কলকাতার দিক থেকে হাওড়ায় আসছিল। ২৮ নম্বর রুটের বাস। হাওড়া ব্রিজ থেকে হাওড়ার দিকে নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারে হাওড়া- শিয়ালদহ ২৮ নম্বর রুটের বাসটি। প্রত্যক্ষদর্শীরা জানান, রেষারেষি করতে গিয়েই এই দুর্ঘটনাটি ঘটেছে। 

ওদিকে গতকাল বসিরহাট মাটিয়া থানার রাহার হাটির মোড়ে টাকি রোডেও মর্মান্তিক একটি দুর্ঘটনায় প্রাণ হারান ৩ জন। ইঞ্জিন ভ্যানের সঙ্গে ম্যাক্স গাড়ির মুখোমুখি সংঘর্ষে মৃত তিন। বসিরহাটের গোবিন্দপুর এলাকা থেকে হাড়োয়ায় কাজের উদ্দেশে যাচ্ছিলেন ৮ শ্রমিক।  একটি ইঞ্জিন ভ্যানে করে যাওয়ার সময়, রাহার হাটির মোড়ের কাছে টাকি রোডের উপর উলটো দিক থেকে আসা একটি সবজি বোঝাই ম্যাক্স গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে দুর্ঘটনাটি ঘটে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.