Kunal Ghosh: ডা. অভিজিত্‍ চৌধুরী সারদার কত টাকা নিয়েছেন, তদন্তসূত্র দিতে CBI দফতরে কুণাল...

Dr. Abhijit chowdhury: লিভার ফাউন্ডেশনের চিকিৎসক ডা. অভিজিত্‍ চৌধুরীকে তদন্তের আওতায় আনার দাবি তুলে সিবিআইকে চিঠি দিলেন তৃণমূল নেতা কুণাল ঘোষ। 

Updated By: Oct 17, 2024, 05:24 PM IST
Kunal Ghosh: ডা. অভিজিত্‍ চৌধুরী সারদার কত টাকা নিয়েছেন, তদন্তসূত্র দিতে CBI দফতরে কুণাল...
ফাইল ছবি

নান্টু হাজরা: আমি সিবিআই দফতরে এসেছিলাম এবং তার সঙ্গে সিবিআইকে একটি তদন্তের জন্য অনুরোধের পিটিশন জমা দিয়েছি। সেই পিটিশনটি হল সারদা মামলায় যেটা rc4/14 যে মামলাটি সেটা বৃহত্তর ও ষড়যন্ত্রের মামলা। আমি সেখানে কয়েকটি বিষয় তদন্ত চেয়ে সিবিআইকে ইনক্লুড করার জন্য এই চিঠিটি জমা করেছি। যেহেতু আমি প্রথম দিন থেকে সিবিআইকে সহযোগিতা করে এসেছি। যখনই কোন তথ্য পাই তদন্তের স্বার্থে সেটা তদন্তকারীদের দিয়ে থাকি।

আরও পড়ুন, RG Kar Scam| CBI: আরজি করে দুর্নীতির শিকড়ে যেতে আরও ২ ডাক্তার নজরে, CBI চিঠি রাজ্যকে...

এই পিটিশনে আমার যেটা বক্তব্য ডক্টর অভিজিৎ চৌধুরী লিভার ফাউন্ডেশন-এর সঙ্গে যুক্ত। তিনি সারদা কর্তা সুদীপ্ত সেনকে চিনতেন কি চিনতেন না এটা গভীরভাবে তদন্ত হওয়া দরকার। এর সঙ্গে তদন্ত হওয়া দরকার ডাক্তার অভিজিৎ চৌধুরী যিনি লিভার ফাউন্ডেশনের সঙ্গে যুক্ত। তিনি সুদীপ্ত সেনকে ভেরি ইনফেনসিয়াল সিপিএমের এক রাজ্য কমিটির সদস্যের সঙ্গে মিট করিয়ে দিয়েছিলেন কি দেননি। এই অভিজিৎ চৌধুরী মিট করিয়ে দেওয়ার পর সারদা কর্তা সুদীপ্ত সেন সিপিএম বা তার দলের মুখপাত্রের বিজ্ঞাপনের চেহারায় বা অন্য কোনরূপে কিছু টাকা দিয়েছিলেন কি দেননি।

সুদীপ্ত সেন, সারদা কর্তা, তখনকার রুলিং পার্টির বামফ্রন্টের ঘনিষ্ঠ ডাক্তার অভিজিৎ চৌধুরীকে তার লিভার ফাউন্ডেশনে বা তার কোন অর্গানাইজেশনে চেকে বা ক্যাশে কোনও টাকা দিয়েছেন না দেননি। অভিজিৎ চৌধুরী সুদীপ্ত সেনকে চেনেন কি চেনেন না। অভিজিৎ চৌধুরী সাথে সুদীপ্ত সেনের যোগাযোগ হয়েছিল কি হয়নি। অভিলম্বে নতুন করে সুদীপ্ত সেনকে এবং অভিজিৎ চৌধুরীকে জেরা করা প্রয়োজন।

যদি দেখা যায় তাদের পরিচয় হয়েছিল তাহলে কেন হয়েছিল বামফ্রন্ট সরকারের সময়ের অভিজিৎ চৌধুরী প্রভাবশালী চিকিৎসক ছিলেন তার লিভার ফাউন্ডেশনে যদি সুদীপ্ত সেনের সারদা লিভার ফাউন্ডেশনের বা অন্য কোন সহযোগী সংস্থাকে কোন টাকা কোন পদ্ধতিতে দিয়েছিল কি দেয়নি তাহলে সেই টাকা উদ্ধার করা হোক এবং যদি এই অভিযোগগুলো সত্যি হয় তাহলে ডাক্তার অভিজিৎ চৌধুরীকে আইনের আওতায় আনা হোক। এই তদন্তর দাবিতে আমি তাদের কাছে এই পিটেশন জমা করেছি।

আরও পড়ুন, Doctors Protest| KMC: 'পুলিসকে ক্ষমা চাইতে হবে', পুরসভায় বিক্ষোভ তপোব্রতের সহকর্মীদের..

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.