সারদা কেলেঙ্কারি: আদালতে টুটু, সৃঞ্জয়, মুকুলের নামে অভিযোগ কুণালের

সারদা কেলেঙ্কারির শুনানিতে এবার আদালতে সৃঞ্জয় বসু, টুটু বসু ও পরিবহণ মন্ত্রী মদন মিত্রের নাম নিলেন কুণাল ঘোষ। আজ সারদা ট্যুরস অ্যান্ড ট্রাভেলসের মামলায় তাঁকে আদালতে তোলা হয়। কুণাল ঘোষের চোদ্দ দিনের জেল হেফাজতের আর্জি জানান সিবিআই আইনজীবী। জবাবে কুণাল ঘোষ প্রশ্ন তোলেন, বৃহত্তর ষড়যন্ত্রের জন্য যদি তাঁকে হেফাজতে চাওয়া হয় তাহলে সৃঞ্জয় বসু ও টুটু বসুকে কেন জিজ্ঞাসাবাদ করা হবে না?

Updated By: Sep 18, 2014, 04:53 PM IST
সারদা কেলেঙ্কারি: আদালতে টুটু, সৃঞ্জয়, মুকুলের নামে অভিযোগ কুণালের

কলকাতা: সারদা কেলেঙ্কারির শুনানিতে এবার আদালতে সৃঞ্জয় বসু, টুটু বসু ও পরিবহণ মন্ত্রী মদন মিত্রের নাম নিলেন কুণাল ঘোষ। আজ সারদা ট্যুরস অ্যান্ড ট্রাভেলসের মামলায় তাঁকে আদালতে তোলা হয়। কুণাল ঘোষের চোদ্দ দিনের জেল হেফাজতের আর্জি জানান সিবিআই আইনজীবী। জবাবে কুণাল ঘোষ প্রশ্ন তোলেন, বৃহত্তর ষড়যন্ত্রের জন্য যদি তাঁকে হেফাজতে চাওয়া হয় তাহলে সৃঞ্জয় বসু ও টুটু বসুকে কেন জিজ্ঞাসাবাদ করা হবে না?

আদালতে কুণাল ঘোষের দাবি, তিনি শুধু সারদার সংবাদমাধ্যম চালাতেন। আর সেই সংবাদমাধ্যম থেকে সরাসরি টাকা যেত সৃঞ্জয় বসু ও স্বপনসাধন বসুর কাছে। পরিবহণ মন্ত্রী মদন মিত্র সারদার প্রতিটি কর্মী ইউনিয়নের সভাপতি ছিলেন বলে আদালতে দাবি করেন কুণাল ঘোষ। তাঁর প্রশ্ন, সারদা কেলেঙ্কারির তদন্তে কেন মদন মিত্রকে জিজ্ঞাসাবাদ করছে না সিবিআই। এদিকে, মদন মিত্রের নাম নিতেই আদালত চত্বরে হট্টগোল শুরু করেন আইনজীবীদের একাংশ।   

.