নিম্মচাপের বৃষ্টিতে ফের জল জমল কলকাতায়, যানজটের আশঙ্কায় ট্র্যাফিক কর্তারা

কাল সন্ধে থেকে টানা বৃষ্টিতে নাভিশ্বাস কলকাতা সহ দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায়। ওড়িশা এবং অন্ধ্রের উপকূল বরাবর নিম্নচাপের জেরেই বৃষ্টি। আজও গাঙ্গেয় পশ্চিমবঙ্গে দিনভর মাঝারি থেকে ভারি বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহাওয়া দফতর। আগামি ২৪ ঘণ্টায় আবহাওয়ার কিছুটা উন্নতি হতে পারে বলেই জানিয়েছেন আবহাওয়াবিদরা।

Updated By: Sep 23, 2015, 12:08 PM IST
নিম্মচাপের বৃষ্টিতে ফের জল জমল কলকাতায়, যানজটের আশঙ্কায় ট্র্যাফিক কর্তারা

কলকাতা: কাল সন্ধে থেকে টানা বৃষ্টিতে নাভিশ্বাস কলকাতা সহ দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায়। ওড়িশা এবং অন্ধ্রের উপকূল বরাবর নিম্নচাপের জেরেই বৃষ্টি। আজও গাঙ্গেয় পশ্চিমবঙ্গে দিনভর মাঝারি থেকে ভারি বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহাওয়া দফতর। আগামি ২৪ ঘণ্টায় আবহাওয়ার কিছুটা উন্নতি হতে পারে বলেই জানিয়েছেন আবহাওয়াবিদরা।

রাতভর বৃষ্টিতে সকাল থেকেই ভোগান্তি শুরু শহর কলকাতায়।  বিভিন্ন রাস্তায় জল জমে থাকায় দিনের ব্যস্ত সময়ে যানজটের আশঙ্কা।  সকাল থেকেও দফায় দফায় বৃষ্টি ভিজে রাস্তাঘাট। তাই বেশ আস্তেই চলছে গাড়ি। ফলে অফিস টাইমে দুর্ভোগ বাড়বে বলেই মনে করছেন ট্র্যাফিক কর্তারা। এরই মধ্যে রয়েছে পুজোর কেনাকাটার ভিড় এবং ধর্মতলায়  আদিবাসীদের মিছিল। আবহাওয়া দফতরের পূর্বাভাস মেনে আজও দিনভর বৃষ্টি হলে ভিড় ও মিছিলের জোড়া ফলায় ভোগান্তি আরও বাড়বে।

 

.