Kolkata Police-এর জালে আরও এক Fake IPS, প্রতারণার অভিযোগ গ্রেফতার

নীল বাতি লাগানো গাড়ি নিয়ে ঘুরে বেড়াত ধৃত।

Updated By: Aug 6, 2021, 10:47 AM IST
 Kolkata Police-এর জালে আরও এক Fake IPS, প্রতারণার অভিযোগ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদন: কলকাতা পুলিসের হাতে গ্রেফতার আরও এক ভুয়ো IPS। ধৃতের নাম অঙ্কিত কুমার সিং। ধৃত নিজেকে সাইবার ক্রাইম থানার অফিসার পরিচয় দিয়ে প্রতারণা করত বলে অভিযোগ। ধৃতকে আজ আদালতে পেশ করবে পুলিস।

জানা গিয়েছে, বেশ কয়েকদিন ধরেই ভুয়ো IPS অফিসার অঙ্কিতের বিষয়ে কলকাতা পুলিসের কাছে অভিযোগ জমা পড়ছিল। সাইবার ক্রাইম থানার অফিসার পরিচয় দিয়ে বিভিন্ন ব্যক্তির সঙ্গে সে প্রতারণা করত বলে অভিযোগ। তাঁদের ভয় দেখাত। এমনকী, কলকাতা পুলিসের লোগো ব্যবহার করেও প্রতারণা চালাত। বেশ কয়েকদিন ধরেই অভিযুক্তকে ট্র্যাক করছিল পুলিস। অবশেষে গতকাল রাতে বালি থেকে অঙ্কিতকুমার সিংকে গ্রেফতার করে কলকাতা পুলিস। আজ তাকে ব্যাঙ্কশাল আদালতে তুলবে পুলিস। ধৃতকে জেরার জন্য নিজেদের হেফাজতে চাইতে পারেন তদন্তকারীরা। 

আরও পড়ুন:CPM: পার্টির নোট-বক্তব্যে আলাদা কথা, 'বিজেমূল' নিয়ে দিশাহীন আলিমুদ্দিন?

আরও পড়ুন: বাংলাদেশিকে দেশে ফেরানোর নির্দেশ হাইকোর্টের, 'কেন্দ্রের উদাসীনতা'য় বিস্মিত বিচারপতি

এর আগে খাস কলকাতায় আরও এক ভুয়ো আইপিএস ধরা পড়ে। গ্রেফতার হওয়া ভুয়ো আইপিএস অফিসারের নাম রাজর্ষি ভট্টাচার্য। নীল বাতি লাগানো গাড়ি নিয়ে ঘুরে বেড়াত সে। তার গাড়ির চালক ও নিরাপত্তারক্ষীকেও গ্রেফতার করে পুলিস। অভিযোগ, বিভিন্ন মানুষজনকে মিথ্যে মামলায় ফাঁসিয়ে দেওয়ার হুমকি দিত। হুমকি দিয়ে টাকা নিত। পুলিশের কাছে তার নামে অভিযোগ জমা পড়েছিল। সেই অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত রাজর্ষি ভট্টাচার্য ওরফে বাবাইকে-সহ আরও দু’‌জনকে গ্রেফতার করা হয়। এছাড়া, কলকাতা পুলিসের ARS-এর পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগে পার্থ দত্ত নামে এক ব্যক্তিও গ্রেফতার হন । অভিযুক্তকে আটক করে পর্ণশ্রী থানার পুলিস। 

.