Kolkata: ঘুমে ব্যাঘাত কেন? রাতভর অসুস্থ বৃদ্ধাকে মারধর আয়ার, পরিণতি মৃত্যু! হাড়হিম CCTV ফুটেজ...

সিসিটিভি ফুটেজে স্পষ্ট দেখা যায়, ওই মহিলাকে দেখাশোনা করার জন্য নিযুক্ত আয়া ১০ তারিখ প্রায় সারা রাত ধরে অত্যাচার করেন বয়স্কা ওই মহিলার উপর। দীর্ঘ ৭ বছর ধরে বিছানায় শয্যাশায়ী ছিলেন তিনি।

Updated By: Sep 23, 2023, 12:45 PM IST
Kolkata: ঘুমে ব্যাঘাত কেন? রাতভর অসুস্থ বৃদ্ধাকে মারধর আয়ার, পরিণতি মৃত্যু! হাড়হিম CCTV ফুটেজ...

সৌমেন ভট্টাচার্য: হাড়হিম করা সিসিটিভি ফুটেজ। আর সেই ফুটেজ দেখে শিউরে উঠতে হয়! কী আছে সেই সিসিটিভি ফুটেজে? সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে, নিজের ফ্ল্যাটেই কীভাবে এক বয়স্ক মহিলার মৃত্যু হল! বলা ভালো, কীভাবে তাঁকে মৃত্যুর মুখে ঠেলে দেওয়া হল! আর তাঁকে মৃত্যুর মুখে ঠেলে দিলেন তাঁরই পরিচর্যায় রাখা আয়া। ভয়ংকর এই ঘটনাটি ঘটেছে বাগুইআটিতে। 

১১ সেপ্টেম্বর বাগুইআটির অনুপমা আবাসনে নিজের ফ্ল্যাটেই মৃত্যু হয় ৭০ বছরের কালা মিশ্রের। দীর্ঘ ৭ বছর ধরে তিনি শারীরিকভাবে অসুস্থ। বিছানায় শয্যাশায়ী ছিলেন তিনি। বিছানা থেকে উঠতে পারতেন না। তবে নিজের ফ্ল্যাটে একাই থাকতেন তিনি। তাকে দেখাশোনা  করার জন্য ২ জন আয়া রাখা ছিল। ১১ তারিখ সকালে ওই বৃদ্ধার মৃত্যু হয়। এরপর তাঁর আত্মীয়রা আসে। শেষকৃত্য সম্পন্ন করে। এরপরই পরিবারের লোকজন ১৯ তারিখ ওই বৃদ্ধার দূরে থাকা সিসিটিভির ফুটেজ দেখেন। আর সেই সিসিটিভি ফুটেজ  ছিল রীতিমতো হাড়হিম করা। 

সিসিটিভি ফুটেজে স্পষ্ট দেখা যায়, ওই মহিলাকে দেখাশোনা করার জন্য নিযুক্ত আয়া ১০ তারিখ প্রায় সারা রাত ধরে অত্যাচার করেন বয়স্কা ওই মহিলার উপর। এরপরই পরিবারের পক্ষ থেকে অভিযোগ জানানো হয় বাগুইআটি থানায়। ঘটনার তদন্তে নেমে পুলিস অভিযুক্ত আয়া সোফিয়া খাতুনকে গ্রেফতার করেছে। বিধাননগর পুলিসের ডিসি ঐশ্বরিয়া সাগর জানিয়েছেন, জেরায়  ধৃত মহিলা স্বীকার করেছেন যে তাঁর ঘুমের ব্যাঘাত হওয়ার জন্যই তিনি ওই মহিলাকে মারধর করেছিলেন। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে বাগুইআটি থানার পুলিস।

আরও পড়ুন, Madan Mitra: 'এই শেষ... এরপর যদি কাউকে পাই, কী করে সাইজ করতে হয় জানি'

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.