BMW না দেওয়াতেই ড্রাইভারের আক্রোশ, খুন! নাগেরবাজার হত্যাকাণ্ডের কিনারা

৩ দিনে নাগেরবাজারে হত্যাকাণ্ডের কিনারা। বিলাসবহুল গাড়ি সমেত পাকড়াও চালক। দিঘা থেকে ফেরার পথে পুলিসের জালে বারাসতের যুবক। নাগাড়ে জেরায় খুন কবুল। জিজ্ঞাসাবাদ ৫ বন্ধুকেও। বাগানবাড়িতেই উদ্ধার পোষ্য কুকুরও।  

Updated By: Sep 23, 2023, 11:45 AM IST
BMW না দেওয়াতেই ড্রাইভারের আক্রোশ, খুন! নাগেরবাজার হত্যাকাণ্ডের কিনারা
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  নাগেরবাজার হত্যাকাণ্ডে পরতে পরতে হাড়হিম। ঘুরতে যাওয়ার জন্য BMW দাবি। না পাওয়াতেই আক্রোশ। ১৫ তারিখ পাঁচিল টপকে ঢুকে বৃদ্ধকে খুন। ঠান্ডা মাথায় গাড়ি নিয়ে চম্পট। বন্ধুদের তুলে  দিঘা পাড়ি। জেরায় ক্লু পুলিসের হাতে। অবশেষে নাগেরবাজার বৃদ্ধখুনের কিনারা। দিঘায় বেড়াতে যাওয়ার জন্য দামী গাড়ির না দেওয়াতেই রোষ। বচসার পর বৃদ্ধকে বাগানবাড়িতে খুন করে বিলাসবহুল গাড়ি নিয়ে চম্পট ।

আরও পড়ুন, Mamata in Dubai: লগ্নি টানতে আমিরশাহির বাণিজ্য প্রতিমন্ত্রীর সঙ্গে বৈঠক মমতার, কথা লুলু গ্রুপের সঙ্গে

তবে হল না শেষ রক্ষা। বন্ধুবান্ধব নিয়ে দিঘা থেকে ফেরার পথেই বেলঘরিয়া এক্সপ্রেসওয়েতে পাকড়াও চালক।  বারাসতের বাসিন্দা সৌরভ মণ্ডলকে নাগাড়ে জেরা  পুলিসের। নাগেরবাজার থানায়  জিজ্ঞাসাবাদ সঙ্গে থাকা পাঁচ বন্ধুকেও। পাঁচিল টপকে ঢুকেই অতর্কিতে হামলা। ধস্তাধস্তির পর মাথায় বাড়ি মেরে খুন। তারপর চাবি নিয়ে BMW গাড়িতে চড়েই বাড়ি ফেরে ড্রাইভার। পরে বন্ধুদের নিয়ে ঠান্ডা মাথায় দিঘায় চলে যায় সৌরভ।

এরপর গত বুধবার নাগেরবাজারের বাগানবাড়িতেই উদ্ধার হয় কল্যাণ ভট্টাচার্যের পচাগলা দেহ। সল্টলেকের আত্মীয়দের অভিযোগে খুন ও চুরির মামলা দায়ের করে তদন্তে নেমে ৩ দিনে ব্রেকথ্রু নাগেরবাজার থানার। প্রসঙ্গত, দমদম নাগেরবাজারের বাগানবাড়ি থেকে এক ব্যক্তির পচা গলা মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ায় বুধবার। দমদম নাগেরবাজারের নয়াপট্টি এলাকার বাগানবাড়ি থেকে এক ব্যক্তির পচা গলা মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ায়।

৭২ বছরের কল্যাণ ভট্টাচাৰ্য এই বাগানবাড়িতে একাই থাকতেন। সল্টলেকে থাকা তার আত্মীয়রা যখন তাকে ফোনে পাচ্ছিলেন না সেই সময় যখন এই বাড়িতে এসে খোঁজাখুঁজি করেন ঠিক সেই সময় তারা দেখতে পায় বাইরে থেকে তালা দেওয়া এবং ঘরের ভেতর থেকে পচা দুর্গন্ধ বেরোচ্ছে। এরপরই তারা নাগেরবাজার থানায় খবর দেয়। নাগেরবাজার থানার পুলিস ঘটনাস্থলে এসে মৃতদেহ উদ্ধার করে দরজা ভেঙে। পুলিস মৃতদেহ উদ্ধার করেছে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়। 

আরও পড়ুন, Rampurhat Constable Arrest : রহস্যময়ী বান্ধবীর অ্যাকাউন্টে পাঠিয়েছেন ২১ লাখ, কোটি টাকার মালিক কীর্তিমান কনস্টেবল

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.