কলেজ স্কোয়ারে সাঁতার কাটতে নেমে তলিয়ে গেলেন জাতীয় স্তরের সাঁতারু

Updated By: Aug 11, 2017, 11:54 AM IST
কলেজ স্কোয়ারে সাঁতার কাটতে নেমে তলিয়ে গেলেন জাতীয় স্তরের সাঁতারু

কলকাতা: কলেজ স্কোয়ার সুইমিং পুলে সাঁতার কাটতে নেমে তলিয়ে গেলেন জাতীয় স্তরের সাঁতারু। আজ সকাল ৮ টা নাগাদ কলেজ স্কোয়ারে সাঁতার কাটতে নামেন কাস্টমসের প্রাক্তন কর্মী কাজল দত্ত। জানা গিয়েছে বৌবাজার ব্যায়াম সমিতির লাইফ মেম্বার কাজল দত্ত প্রায়ই সাঁতার কাটতে যেতেন কলেজ স্কোয়ারে। সাঁতারের প্রশিক্ষকও ছিলেন তিনি। কিন্তু সাঁতার জানার পরও কেন তলিয়ে গেলেন বৃদ্ধ, তা নিয়ে উঠছে প্রশ্ন। ২৪ ঘণ্টায় খবর সম্প্রচারের পর ঘটনাস্থলে যায় পুলিস। প্রশ্ন উঠছে, কেন ২ ঘণ্টা আগে উদ্ধারের কোনও উদ্যোগ  নেওয়া হল না? খবর পেয়েও কেন ঘটনাস্থলে যেতে প্রায় ২ ঘণ্টা কেটে গেল পুলিসের? 

২৪ ঘণ্টাকে দেওয়া প্রতিক্রিয়ায় স্থানীয় কাউন্সিলর জানিয়েছেন, এই ঘটনায় তাঁরা হতচকিত! প্রথমে বুঝতেই পারেননি কীভাবে এমন একটা ঘটনা ঘটে গেল। স্থানীয়রা জানাচ্ছেন, কাজল দত্ত অত্যন্ত ভালো সাঁতারু। এখানে লাইভ সেভারও ছিলেন তিনি। প্রত্যক্ষদর্শীরা বলছে, ৮ নম্বর রো থেকে সাঁতার কাটতে নেমেছিলেন কাজল দত্ত। সবার সঙ্গেই পুলে নেমেছিলেন তিনি, কিন্তু তাঁকে আর উঠতে দেখা যাইনি। 

ন্যাশনাল স্যুইমার। রোজই পুলে নামতেন। হঠাৎ কী এমন হল যে তিনি নিখোঁজ হয়ে গেলেন? এই প্রশ্নগুলোই এখন বারেবারে ঘুরপাক খাচ্ছে সবার মনে। তাঁর দেহ খুঁজতে নামানো হয়েছে ডুবুরি। কাজল দত্তের দেহ খুঁজতে পুলে নেমেছে স্থানীয় ওয়াটার পোলো প্লেয়াররাও। খোঁজ চালাচ্ছে বিপর্যয় মোকাবিলা দলও। উল্লেখ্য, উদ্ধারকারীরা কাজল দত্তের টাওয়েল উদ্ধার করছে। 

.