পুরসভার পাবলিক অ্যাকাউন্টস কমিটির চেয়ারম্যান হলেন শাসক দল থেকেই!

প্রথা ভেঙে  পুরসভার পাবলিক অ্যাকাউন্স কমিটির মাথায় বসলেন শাসকদলের বাপি ঘোষ। কমিটির চেয়ারম্যান হলেন বিজেপি ছেড়ে তৃণমূলে আসা এই কাউন্সিলর। যদিও বাপি তৃণমূলের, মানতে নারাজ মেয়র। তা হলে বাপি কার? দিন ভর সে প্রশ্ন ঘুরপাক খেল পুরসভার অলিন্দে। বাপি ঘোষ। সাত নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। ভোটে জিতে ছিলেন বিজেপির হয়ে। কিন্তু  দলবদল করে এখন তিনি তৃণমূলে। পুরসভার পাবলিক অ্যাকাউন্টস কমিটির চেয়ারম্যান  হলেন এই বাপিই। পুরসভার পাবলিক অ্যাকাউন্টস কমিটির চেয়ারম্যান বিরোধী দলের  হবেন এমনটাই প্রথা। কিন্তু বাপি ঘোষকে এই পদে বসানোয় প্রশ্ন তুলেছেন বিরোধীরা।

Updated By: Dec 14, 2015, 08:47 PM IST
 পুরসভার পাবলিক অ্যাকাউন্টস কমিটির চেয়ারম্যান হলেন শাসক দল থেকেই!

ওয়েব ডেস্ক: প্রথা ভেঙে  পুরসভার পাবলিক অ্যাকাউন্স কমিটির মাথায় বসলেন শাসকদলের বাপি ঘোষ। কমিটির চেয়ারম্যান হলেন বিজেপি ছেড়ে তৃণমূলে আসা এই কাউন্সিলর। যদিও বাপি তৃণমূলের, মানতে নারাজ মেয়র। তা হলে বাপি কার? দিন ভর সে প্রশ্ন ঘুরপাক খেল পুরসভার অলিন্দে। বাপি ঘোষ। সাত নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। ভোটে জিতে ছিলেন বিজেপির হয়ে। কিন্তু  দলবদল করে এখন তিনি তৃণমূলে। পুরসভার পাবলিক অ্যাকাউন্টস কমিটির চেয়ারম্যান  হলেন এই বাপিই। পুরসভার পাবলিক অ্যাকাউন্টস কমিটির চেয়ারম্যান বিরোধী দলের  হবেন এমনটাই প্রথা। কিন্তু বাপি ঘোষকে এই পদে বসানোয় প্রশ্ন তুলেছেন বিরোধীরা।
তবে বিরোধীদের এই অভিযোগকে  নস্যাত্‍ করেছেন  মেয়র।  
ত্রিফলা থেকে  কুপন ।  তৃণমূল পুরবোর্ডে বিরুদ্ধে একের পর এক কেলেঙ্কারির অভিযোগ উঠেছে। এবার পুরসভার পাবলিক অ্যাকাউন্টস কমিটির চেয়ারম্যান হলেন শাসক দল থেকেই। এর পর পুরসভার  অস্বচ্ছতা  আর ধরবেন কে ?  প্রশ্ন তুলছেন বিরোধীরা।

.