শোভন, ইকবাল, অতীনে মালা গেঁথেই তৈরি হবে কলকাতা পুরবোর্ড

কলকাতা পুরবোর্ডের নানা পদে কাকে বসানো হবে, তার তালিকাটা তৈরি হয়ে গিয়েছিল আগেই। বাকি ছিল আনুষ্ঠানিক ঘোষণা। বুধবার নজরুল মঞ্চের অনুষ্ঠানে সেই ঘোষণাটা করে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কলকাতা পুরবোর্ডে কোন পদে মালা রায়কে বসানো হবে, তা ঠিক করার দায়িত্ব শোভন চ্যাটার্জির কাঁধেই তুলে দিয়েছিলেন দলনেত্রী। মঙ্গলবারই শোভন চ্যাটার্জি জানিয়ে দেন, মালা রায়কে নতুন পুরবোর্ডের চেয়ারপার্সন করা হবে। নজরুল মঞ্চে দলের বৈঠকে আনুষ্ঠানিক ঘোষণা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

Updated By: May 6, 2015, 11:22 PM IST
শোভন, ইকবাল, অতীনে মালা গেঁথেই তৈরি হবে কলকাতা পুরবোর্ড

ওয়েব ডেস্ক: কলকাতা পুরবোর্ডের নানা পদে কাকে বসানো হবে, তার তালিকাটা তৈরি হয়ে গিয়েছিল আগেই। বাকি ছিল আনুষ্ঠানিক ঘোষণা। বুধবার নজরুল মঞ্চের অনুষ্ঠানে সেই ঘোষণাটা করে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কলকাতা পুরবোর্ডে কোন পদে মালা রায়কে বসানো হবে, তা ঠিক করার দায়িত্ব শোভন চ্যাটার্জির কাঁধেই তুলে দিয়েছিলেন দলনেত্রী। মঙ্গলবারই শোভন চ্যাটার্জি জানিয়ে দেন, মালা রায়কে নতুন পুরবোর্ডের চেয়ারপার্সন করা হবে। নজরুল মঞ্চে দলের বৈঠকে আনুষ্ঠানিক ঘোষণা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

শোভন চ্যাটার্জিকে মেয়র পদে রেখে দিয়েই ইকবাল আহমেদকে ডেপুটি মেয়রের দায়িত্ব দেওয়া হয়েছে। রত্না শূরকে করা হয়েছে পুরসভায় দলের মুখ্য সচেতক।

ঘোষণা করা হয়েছে ১২ জন মেয়র পারিষদদের নামও। স্বপন সমাদ্দার, অতীন ঘোষ, মনজর ইকবাল, তারক সিং, দেবব্রত মজুমদার, ইন্দ্রাণী সাহা ব্যানার্জি, দেবাশিস কুমার, শামসুজ্জামান চৌধুরী, রতন দে, অভিজিত্‍ মুখার্জি, আমিরুদ্দিন ববি এবং রাম পিয়ারি রামকে মেয়র পারিষদের পদে বসানো হয়েছে। বাকি ২ জনের নাম এখনও ঘোষণা হয়নি।

.