তোলা মামলায় পুলিসের বিরুদ্ধে হাইকোর্টের তোপ

তোলা মামলায় ফের হাইকোর্টের তোপ। পুলিস বিষয়টি লঘু করে দিচ্ছে। মন্তব্য খোদ বিচারপতির। মামলায় অন্যতম অভিযুক্ত তৃণমূল নেতা কাইজার আহমেদ। তাঁর বিরুদ্ধে উঠেছে তোলা চেয়ে হুমকির অভিযোগ। অভিযোগকারী লালবাবু মোল্লা নামে এক প্রমোটার।

Updated By: Aug 2, 2016, 03:11 PM IST
তোলা মামলায় পুলিসের বিরুদ্ধে হাইকোর্টের তোপ

ওয়েব ডেস্ক: তোলা মামলায় ফের হাইকোর্টের তোপ। পুলিস বিষয়টি লঘু করে দিচ্ছে। মন্তব্য খোদ বিচারপতির। মামলায় অন্যতম অভিযুক্ত তৃণমূল নেতা কাইজার আহমেদ। তাঁর বিরুদ্ধে উঠেছে তোলা চেয়ে হুমকির অভিযোগ। অভিযোগকারী লালবাবু মোল্লা নামে এক প্রমোটার।

হুমকির রেকর্ডিং করে পুলিসের হাতে তুলে দেওয়া সত্ত্বেও, তদন্ত একচুলও এগোচ্ছে না বলে দাবি তাঁর। এনিয়ে হাইকোর্টের নির্দেশে আজ এসপি-র তদন্ত রিপোর্ট জমা পড়েছে। তবে তাতে অসন্তুষ্ট বিচারপতি জয়মাল্য বাগচি। বিচারপতির প্রশ্ন ছিল, অভিযুক্তের কল রেকর্ড পরীক্ষা করা হয়নি কেন? অভিযুক্তকে গ্রেফতার না করার কারণ কেন দেখানো হয়নি? এটা কী ধরনের তদন্ত? বিচারপতির মন্তব্য, মনে হচ্ছে পুলিসই বিষয়টি লঘু করে দিচ্ছে।  অভিযুক্তদের কেন গ্রেফতার করা হল না, তা দু'দিনের মধ্যে জানাতে নির্দেশ দিয়েছে হাইকোর্ট।

ইতিমধ্যে নিম্ন আদালতে আগাম জামিনের আবেদনও করেছেন কাইজার আহমেদ। সেই মামলাও সাত দিনের মধ্যে নিষ্পত্তির নির্দেশ দিয়েছে আদালত। 

.