Kolkata: মিটমাটের নামে ডেকে আনন্দপুরে গাড়ির মধ্যেই তরুণীকে 'ধর্ষণ' প্রাক্তন প্রেমিকের!

সোমবার রাতে প্রাক্তন প্রেমিক ডেকে পাঠায় ওই তরুণীকে। তারপর লং ড্রাইভে যাওয়ার নাম করে আনন্দপুরের একটি নিরিবিলি জায়গায় নিয়ে গিয়ে...

Updated By: Dec 6, 2023, 06:19 PM IST
Kolkata: মিটমাটের নামে ডেকে আনন্দপুরে গাড়ির মধ্যেই তরুণীকে 'ধর্ষণ' প্রাক্তন প্রেমিকের!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: খাস কলকাতায় ভয়ংকর কাণ্ড। গাড়ির মধ্যেই তরুণীকে ধর্ষণের অভিযোগ। ঘটনাটি ঘটেছে আনন্দপুরে। এই ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে প্রাক্তন প্রেমিকের বিরুদ্ধে।

অভিযোগ, পানীয়ের মধ্যে মাদক মিশিয়ে বেহুঁশ করে দেওয়া হয় ওই তরুণীকে। তারপর গাড়ির মধ্যেই ওই তরুণীকে ধর্ষণ করে প্রাক্তন প্রেমিক। জানা গিয়েছে, সোমবার রাতে প্রাক্তন প্রেমিক ডেকে পাঠায় ওই তরুণীকে। সম্পর্ক ভেঙে গিয়েছিল আগেই। বিবাদ, মনোমালিন্য মিটিয়ে নিতেই ওই তরুণীকে ডেকে পাঠায় প্রাক্তন প্রেমিক। 

তারপর লং ড্রাইভে যাওয়ার নাম করে আনন্দপুরের একটি নিরিবিলি জায়গায় নিয়ে গিয়ে গাড়ির মধ্যেই প্রাক্তন প্রেমিক ওই তরুণীকে ধর্ষণ করে বলে অভিযোগ। তরুণীর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিস। ডাক্তারি পরীক্ষাও করা হয়েছে ওই তরুণীর। বেহালার বাসিন্দা অভিযুক্ত প্রেমিকের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিস।

আরও পড়ুন, Dum Dum: রোজই বারান্দায় আগুন ধরিয়ে দিতেন গৃহবধূ, প্রতিবেশীরা বাধা দিতেই ভয়ংকর কাণ্ড

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.