শহরে অটো দৌরাত্ম্য, চালককে গ্রেফতারের দাবি

ফের অটোর দৌরাত্ম্য। গত রবিরার, রাস্তা পার হওয়ার সময় অল্পের জন্য বেপরোয়া অটো থেকে রক্ষা পান অন্তঃসত্ত্বা দীপালি পাত্র ও তাঁর ৮ বছরের মেয়ে অঞ্জলি। প্রতিবাদ করায় মারধর করা হয়  মহিলার স্বামীকে। অভিযোগ, অটোচালক গাড়ি থামিয়ে মারধর করেন মহিলার স্বামী বলরাম পাত্রকে। স্বামীকে বাঁচাতে গেলে অন্তঃসত্ত্বা দীপালিকেও ধাক্কা মেরে রাস্তায় ফেলে দেওয়া হয়। এঘটনা ঘটে গড়িয়ার গঙ্গাজোয়ারা রোডে।

Updated By: Dec 8, 2016, 08:46 PM IST
শহরে অটো দৌরাত্ম্য, চালককে গ্রেফতারের দাবি

ওয়েব ডেস্ক : ফের অটোর দৌরাত্ম্য। গত রবিরার, রাস্তা পার হওয়ার সময় অল্পের জন্য বেপরোয়া অটো থেকে রক্ষা পান অন্তঃসত্ত্বা দীপালি পাত্র ও তাঁর ৮ বছরের মেয়ে অঞ্জলি। প্রতিবাদ করায় মারধর করা হয়  মহিলার স্বামীকে। অভিযোগ, অটোচালক গাড়ি থামিয়ে মারধর করেন মহিলার স্বামী বলরাম পাত্রকে। স্বামীকে বাঁচাতে গেলে অন্তঃসত্ত্বা দীপালিকেও ধাক্কা মেরে রাস্তায় ফেলে দেওয়া হয়। এঘটনা ঘটে গড়িয়ার গঙ্গাজোয়ারা রোডে।

আরও পড়ুন- শাসকদলের অটো ইউনিয়নের গোষ্ঠীসংঘর্ষ, নাকাল যাত্রীরা

অভিযোগ, দুই অটোচালক মিলে  মারধর করেন দীপালি ও তাঁর স্বামীকে। সোমবার স্থানীয় অটো ইউনিয়নের অফিসে গিয়ে দুই অটোচালক সঞ্জু হালদার ও মিলন নস্করের বিরুদ্ধে অভিযোগ জানান দীপালির স্বামী। এতে হিতে বিপরীত হয়। তাদেরই দোষারোপ করে বরে করে দেওয়া হয় ইউনিয়ন অফিস থেকে। দুই অটোচালকের বিরুদ্ধে  সোনারপুর থানায়  অভিযোগ দায়ের করেছেন আক্রান্ত দম্পতি। অন্তঃসত্ত্বাকে মারধরের অভিযোগ অস্বীকার করেছে গড়িয়ার অটো ইউনিয়ন। তবে তাদের দাবি, অভিযোগ ওঠায় দুই অটো চালককে চারদিনের জন্য সাসপেন্ড করা হয়েছে।

.