গোর্কি সদনে বই প্রকাশের অনুষ্ঠানে দুর্ঘটনার কবলে রাজ্যপাল

দুর্ঘটনার কবলে রাজ্যপাল। গোর্কি সদনে যান বই প্রকাশের অনুষ্ঠানে। স্টেজেই তারে পা জড়িয়ে পড়ে যান কেশরিনাথ ত্রিপাঠী। সামান্য চোট পেয়েছেন তিনি। চরম অস্বস্তিতে আয়োজকরা। কথ্য বাংলায় একে বলে শুকনো বিপদ। নিছকই দুর্ঘটনা। অনভিপ্রেত। তবে দুর্ঘটনার কবলে পড়া ব্যক্তিটি যদি রাজ্যের সাংবিধানিক অভিভাবক হন, তাহলে আলোড়ন হতে বাধ্য। গোর্কি সদনেও হইচই শুরু হয়ে যায়। রাজ্যপালকে সঙ্গে সঙ্গে গ্রিনরুমে নিয়ে যাওয়া হয়। গুরুতর চোট নয় বলেই প্রাথমিক ভাবে অনুমান। হাঁটুতে ও চোখের উপরে সামান্য চোট লেগেছে। পরে অনুষ্ঠানেও যোগ দেন কেশরিনাথ ত্রিপাঠী।

Updated By: Apr 23, 2017, 10:54 PM IST
 গোর্কি সদনে বই প্রকাশের অনুষ্ঠানে দুর্ঘটনার কবলে রাজ্যপাল

ওয়েব ডেস্ক: দুর্ঘটনার কবলে রাজ্যপাল। গোর্কি সদনে যান বই প্রকাশের অনুষ্ঠানে। স্টেজেই তারে পা জড়িয়ে পড়ে যান কেশরিনাথ ত্রিপাঠী। সামান্য চোট পেয়েছেন তিনি। চরম অস্বস্তিতে আয়োজকরা। কথ্য বাংলায় একে বলে শুকনো বিপদ। নিছকই দুর্ঘটনা। অনভিপ্রেত। তবে দুর্ঘটনার কবলে পড়া ব্যক্তিটি যদি রাজ্যের সাংবিধানিক অভিভাবক হন, তাহলে আলোড়ন হতে বাধ্য। গোর্কি সদনেও হইচই শুরু হয়ে যায়। রাজ্যপালকে সঙ্গে সঙ্গে গ্রিনরুমে নিয়ে যাওয়া হয়। গুরুতর চোট নয় বলেই প্রাথমিক ভাবে অনুমান। হাঁটুতে ও চোখের উপরে সামান্য চোট লেগেছে। পরে অনুষ্ঠানেও যোগ দেন কেশরিনাথ ত্রিপাঠী।

আরও পড়ুন চিনার পার্ক পেরোলেই ভাল লাগা উধাও, দু'শতাব্দী পিছনে পড়ে রয়েছে রাজারহাট

অনুষ্ঠান শেষে রাজ্যপালকে বেলভিউ ক্লিনিকে নিয়ে গিয়ে শারীরিক পরীক্ষা করা হয়। তবে রাজ্যপালের দুর্ঘটনায় অস্বস্তিতে নিরাপত্তা আধিকারিকরা। তাঁকে ধরার জন্য কাছাকাছি কেউ কেন ছিলেন না তা নিয়ে প্রশ্ন উঠছে। পরে রাজ্যপালের দায়িত্বে থাকা নিরাপত্তারক্ষীরা দুর্ঘটনাস্থলটি খুঁটিয়ে পরীক্ষা করেন। অস্বস্তিতে আয়োজকরাও। স্টেজে আলগা তার পড়ে থাকে কী করে?  প্রশ্ন উঠছে। VVIP দের নিরাপত্তায় মাছি গলা ফাঁক রাখে না প্রশাসন। কিন্তু, বিপদ তো শুধু অজানা আততায়ীর নয়। দুর্ঘটনাও ঘটতে পারে। তাই ঘটেছে গোর্কি সদনে।

আরও পড়ুন  স্টেট ব্যাঙ্কে মিনিমাম ব্যালান্স নিয়ে বিভ্রান্তি, তাতে জল ঢাললেন সিজিএম

.