Justice Abhijit Ganguly: 'মস্তানি করবেন না, দিনকাল খুব খারাপ'

'আগামী ৬ মাস কলেজের ত্রিসীমানায় আসবেন না',  ৫ পড়ুয়াকে কড়া নির্দেশ বিচারপতির অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের।

Updated By: Oct 9, 2023, 06:08 PM IST
Justice Abhijit Ganguly: 'মস্তানি করবেন না, দিনকাল খুব খারাপ'

অর্ণবাংশু নিয়োগী: 'মস্তানি করবেন না, দিনকাল খুব খারাপ'। অধ্যক্ষকে অপসারণের পর এবার যোগেশচন্দ্র চৌধুরী ল'কলেজের ৫ পড়ুয়াকে হুঁশিয়ারি দিলেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়। সঙ্গে নির্দেশ, 'আগামী ৬ মাস কলেজে ত্রিসীমানায় আসবেন না'।

আরও পড়ুন: Abhishek Banerjee: 'বাংলার মানুষের স্বার্থে যা করার দরকার, করবেন', আনন্দ-আশ্বাস অভিষেককে

ঘটনাটি ঠিক কী? অধ্যাপনা না করেই অধ্যক্ষ! মানিক ভট্টাচার্যের বিরুদ্ধে হাইকোর্টে মামলা করেছেন তাঁর ছাত্ররাই।  মামলাকারীদের আরও অভিযোগ, উপযুক্ত যোগ্যতা না থাকা সত্ত্বেও যোগেশচন্দ্র চৌধুরী ল' কলেজে বেশ কয়েকজন অধ্যাপককে নিয়োগ করেছিলেন প্রাক্তন পর্ষদ সভাপতি। শুধু তাই নয়, তাঁদের প্রশ্রয়েই কলেজকে নিজেদের আখড়ায় পরিণত করে ফেলেছে দুষ্কৃতীরা!

এদিকে মানিক ভট্টাচার্যের আমলেই চাকরি পেয়েছিলেন খোদ যোগেশচন্দ্র চৌধুরী ল' কলেজের বর্তমান অধ্যক্ষ সুনন্দা ভট্টাচার্য।  স্রেফ তাঁকে অপসারণ নয়, দুষ্কৃতীদের আদালতে হাজিরা করানোর নির্দেশ দেন পুলিস। সেইমতোই আজ, সোমবার হাইকোর্টে হাজির করানো হয় ৫ পড়ুয়াকে। তাঁদের বিরুদ্ধে কলেজে গন্ডগোল বাধানোর অভিযোগ উঠেছে।

বিতর্কিত দুই ছাত্রের উদ্দেশ্যে বিচারপতি গঙ্গোপাধ্যায়ের মন্তব্য়, 'বাড়িতে থাকতে চান না অন্য কোথাও পাঠাব'? পুলিসকে নির্দেশ, আগামী ৬ মাস যেন ওই পাঁচ ছাত্র যেন কলেজের ত্রিসীমানায় না আসে, তা নিশ্চিত করতে হবে'।

আরও পড়ুন: Firhad Hakim: 'আমার দুর্নীতি প্রমাণ হলে আমাকেও অভিষেক তাড়িয়ে দেবে!'

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.