Babul Supriyo: 'বিজেপি যৌথ নেতৃত্বের ভিত্তিতে চলে, দল যে দায়িত্ব দেবে তা পালন করব', বললেন জিতেন্দ্র

২০২০ সালের ডিসেম্বরে তৃণমূলের নেতৃত্বের বিরুদ্ধে মুখ খোলেন তিওয়ারি। কিন্তু হঠাৎই সুর নরম করে জানান তিনি তৃণমূলেই থাকছেন। যদিও পরবর্তীকালে জিতেন্দ্র বিজেপিতে যোগদান করেন।

Updated By: Sep 18, 2021, 06:00 PM IST
Babul Supriyo: 'বিজেপি যৌথ নেতৃত্বের ভিত্তিতে চলে, দল যে দায়িত্ব দেবে তা পালন করব', বললেন জিতেন্দ্র

নিজস্ব প্রতিনিধি: রাজনীতি থেকে স্বেচ্ছাবসর নেওয়া বিজেপি নেতা বাবুল সুপ্রিয় শনিবার যোগদান করলেন তৃণমূলে। বঙ্গ রাজনীতিতে বাবুল সুপ্রিয় তৃণমূলের বিভিন্ন নেতার সম্পর্কে বিষোদ্গার করলেও তার একদা সহযোগী জিতেন্দ্র তিওয়ারি বাবুল সম্পর্কে কোনোরকম বিরূপ মন্তব্য করতে নারাজ। 

২০২০ সালে জিতেন্দ্রর বিজেপিতে যোগদানের কথা উঠলে বাবুল সুপ্রিয় নাম না করে জিতেন্দ্র তিওয়ারির বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় লেখেন বিজেপির শীর্ষ কর্তারা যাই সিদ্ধান্ত নিন তিনি নিজের সর্বশক্তি ও সততার সাথে চেষ্টা করবেন যাতে কোনো তৃণমূল নেতা যিনি আসানসোলে বিজেপি কর্মীদের নির্যাতন করেন তিনি যেন বিজেপিতে যোগদান করতে না পারেন। যদিও পরবর্তীকালে বাবুলকে নমনীয় হতে হয়। জিতেন্দ্র বিজেপিতে যোগদান করেন এবং পাণ্ডবেশ্বর থেকে তৃণমূলের বিরুদ্ধে নির্বাচনে লড়েন।

আরও পড়ুন: BJP-র আসন ধরে রাখার প্রশ্নই নেই, TMC-তে যোগ দিয়েই জানালেন Babul

শনিবার বাবুল সুপ্রিয় তৃণমূলে যোগদানের পরে ২৪ ঘন্টার তরফে জিতেন্দ্র তিওয়ারির সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, "বাবুলের তৃণমূলে যোগদান তাঁর একান্ত ব্যক্তিগত সিদ্ধান্ত। কে কখন কোন মতাদর্শের প্রতি আকৃষ্ট হবেন তা আগে থেকে বলা যায় না।" তিনি আরও জানান, "ওনার সঙ্গে একসময় আমার রাজনৈতিক মতবিরোধ থাকলেও, ব্যাক্তিগতস্তরে সবসময়ই ওনার সঙ্গে আমার সম্পর্ক খুবই মধুর"। বাবুল সুপ্রিয়র পরে আসানসোলে জিতেন্দ্র তিওয়ারি দলের হাল ধরবেন কিনা জানতে চাইলে তিনি বলেন বিজেপি যৌথ নেতৃত্বের ভিত্তিতে চলে এবং দল যে দায়িত্ব দেবে তা তিনি পালন করবেন। 

২০২১ সালের পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের আগে তৃণমূলের বেশ কিছু প্রভাবশালী নেতা যোগদান করেন বিজেপিতে। এর মধ্যে অন্যতম ছিলেন পাণ্ডবেশ্বর থেকে তৃণমূলের টিকিটে ২ বার বিধায়ক নির্বাচিত হওয়া জিতেন্দ্র তিওয়ারি। ২০২০ সালের ডিসেম্বরে তৃণমূলের নেতৃত্বের বিরুদ্ধে মুখ খোলেন তিওয়ারি। কিন্তু হঠাৎই সুর নরম করে জানান তিনি তৃণমূলেই থাকছেন। সেই সময় জল্পনার ঝড় ওঠে আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়র সাথে জিতেন্দ্র তিওয়ারির পুরোনো সমস্যা থাকায় বাবুলই প্রভাব খাটিয়ে বিজেপি নেতৃত্বকে বুঝিয়েছেন যাতে জিতেন্দ্রকে দলে নেওয়া না হয়। যদিও পরবর্তীকালে জিতেন্দ্র বিজেপিতে যোগদান করেন দিলীপ ঘোষের উপস্থিতিতে শ্রীরামপুরে। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.