জাপানি এনসেফ্যালাইটিসে উপসর্গ নিয়ে রোগীর মৃত্যু মেডিক্যাল কলেজ হাসপাতালে

জাপানি এনসেফ্যালাইটিসের উপসর্গ নিয়ে ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যু হল এক কিশোরীর। মৃতের নাম এসমা খাতুন। বাড়ি দক্ষিণ চব্বিশ পরগণার জয়নগরের জীবনপুকুর গ্রামে। পরশু দিন সকালে ন্যাশনালে ভর্তি করা হয় এসমা খাতুনকে। গতকাল মৃত্যু হয় এসমা খাতুনের। মৃত্যুর কারণ জাপানি এনসেফ্যালাইটিস কিনা জানতে, রক্তের নমুনা স্কুল অফ ট্রপিক্যাল মেডিসিনে পাঠানো হয়েছে।

Updated By: Aug 27, 2014, 12:43 PM IST
জাপানি এনসেফ্যালাইটিসে উপসর্গ নিয়ে রোগীর মৃত্যু মেডিক্যাল কলেজ হাসপাতালে

ওয়েব ডেস্ক: জাপানি এনসেফ্যালাইটিসের উপসর্গ নিয়ে ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যু হল এক কিশোরীর। মৃতের নাম এসমা খাতুন। বাড়ি দক্ষিণ চব্বিশ পরগণার জয়নগরের জীবনপুকুর গ্রামে। পরশু দিন সকালে ন্যাশনালে ভর্তি করা হয় এসমা খাতুনকে। গতকাল মৃত্যু হয় এসমা খাতুনের। মৃত্যুর কারণ জাপানি এনসেফ্যালাইটিস কিনা জানতে, রক্তের নমুনা স্কুল অফ ট্রপিক্যাল মেডিসিনে পাঠানো হয়েছে।

এনসেফ্যালাইটিস উপসর্গ নিয়ে একবালপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ওয়াটগঞ্জের বাসিন্দা এক প্রৌঢ়। মহঃ এহসান আলি নামের ওই ব্যক্তিকে আইসিইউতে রাখা হয়েছে। তাঁর অবস্থা সঙ্কটজনক বলে হাসপাতাল সূত্রে খবর। মহঃ এহসান আলি  জাপানি এনসেফ্যালাইটিসে আক্রান্ত কিনা জানতে, রক্তের নমুনা পরীক্ষার জন্য ট্রপিক্যাল মেডিসিনে পাঠানো হয়েছে।

.