আগামীকাল থেকেই ক্লাস শুরু হচ্ছে জয়পুরিয়া কলেজে

কলেজের ভিতরে সাদা পোষাকের পুলিশ রেখে আগামী কাল থেকেই ক্লাস শুরু হচ্ছে জয়পুরিয়া কলেজে। আজ এমনই সিদ্ধান্ত হল কলেজের অধ্যাপকদের বৈঠকে। এতদিন কলেজের বাইরে পুলিশ রেখেও গন্ডগোল থামানো যায়নি। তাই মঙ্গলবার থেকে তিন বিভাগেরই ক্লাস চলাকালীন কলেজের ভিতরে ঘুরবেন সাদা পোষাকের পুলিশ।

Updated By: Aug 29, 2016, 05:54 PM IST
আগামীকাল থেকেই ক্লাস শুরু হচ্ছে জয়পুরিয়া কলেজে

ওয়েব ডেস্ক: কলেজের ভিতরে সাদা পোষাকের পুলিশ রেখে আগামী কাল থেকেই ক্লাস শুরু হচ্ছে জয়পুরিয়া কলেজে। আজ এমনই সিদ্ধান্ত হল কলেজের অধ্যাপকদের বৈঠকে। এতদিন কলেজের বাইরে পুলিশ রেখেও গন্ডগোল থামানো যায়নি। তাই মঙ্গলবার থেকে তিন বিভাগেরই ক্লাস চলাকালীন কলেজের ভিতরে ঘুরবেন সাদা পোষাকের পুলিশ।

আরও পড়ুন ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসে এলেন না বেশিরভাগ কংগ্রেস নেতাই

কলেজ খোলার পথ খুঁজে বের করতে আজ বৈঠকে বসেছিলেন তিন বিভাগের অধ্যাপকরা। বৈঠক চলাকালীন তাঁরা টেলিফোনে কথা বলেন কলেজের গভর্নিং বডির সভাপতি ও সদস্যদের সঙ্গে। সরকার এবং প্রশাসনের পক্ষ থেকে নিরাপত্তা নিয়ে নির্দিষ্ট আশ্বাস পাওয়ার পরেই কলেজ খোলা নিয়ে সিদ্ধান্ত নেয় কর্তৃপক্ষ। যদিও আগামী দিনে ফের এধরনের গন্ডগোল হলে কড়া ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে কলেজ কর্তৃপক্ষ।

আরও পড়ুন নতুন প্রোডাক্ট নিয়ে এল মাদার ডেয়ারি

প্রসঙ্গত, তৃণমূল ছাত্র পরিষদের দুই গোষ্ঠীর সংঘর্ষে বৃহস্পতিবার থেকে বন্ধ কলেজ। পরিস্থিতি স্বাভাবিক না হলে কলেজ খোলা সম্ভব নয় বলে জানিয়ে দেন অধ্যক্ষ। অশান্তি কাটাতে কড়া হয়েছে রাজ্য সরকারও। পরিচালন সমিতি থেকে শশী পাঁজাকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

.