ATC-র নির্দেশেই মুখ্যমন্ত্রীর বিমানে 'ডিসেন্ড', দাবি তৃণমূলের দলীয় মুখপত্রে

মুখ্যমন্ত্রীর বিমান কেন এই বিভ্রাটে পরেছিল সেই বিষয়ে তদন্ত শুরু করেছে ATC এবং রাজ্য পুলিস। ওই বিমানের পাইলট এবং কো-পাইলটকে ডেকে পাঠায় ATC।

Updated By: Mar 6, 2022, 11:21 AM IST
ATC-র নির্দেশেই মুখ্যমন্ত্রীর বিমানে 'ডিসেন্ড', দাবি তৃণমূলের দলীয় মুখপত্রে
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: খারাপ আবহাওয়ার জন্যই মুখ্যমন্ত্রীর বিমানে 'ডিসেন্ড'। এমনটাই দাবি করা হয়েছে তৃণমূলের মুখপত্র জাগো বাংলায়। 

রবিবার জাগো বাংলার প্রতিবেদনে লেখা হয়েছে পাইলটের থেকে পাওয়া রিপোর্টে জানা গিয়েছে যে শুক্রবার সাত হাজার ফুট উপর দিয়ে ওড়ার সময়ে আবহাওয়া খারাপ হয় এবং ATC-র নির্দেশেই পাইলত বিমানটিকে তিন হাজার ফুট উচ্চতায় নামিয়ে নিয়ে আসেন। 

আরও পড়ুন: Madhyamik 2022: সোমবার শুরু মাধ্যমিক, কী কী নিয়ম মানতে হবে পড়ুয়াদের?

মুখ্যমন্ত্রীর বিমান কেন এই বিভ্রাটে পরেছিল সেই বিষয়ে তদন্ত শুরু করেছে ATC এবং রাজ্য পুলিস। ওই বিমানের পাইলট এবং কো-পাইলটকে ডেকে পাঠায় ATC। সেখানেই পাইলট তার রিপোর্ট দেন। সেই রিপোর্ট জাগো বাংলায় প্রকাশ করা হয়েছে। রিপোর্টে বলা হয়েছে যখন বিমানটি ফিরছিল তখন হঠাতই খারাপ আবহাওয়ার জন্য এয়ার পকেটে পরে বিমানটি। এরপরেই পাইলট সঙ্গে সঙ্গে কথা বলেন ATC-র সঙ্গে। তাদের নির্দেশেই নিচে নামিয়ে আনা হয় বিমানটি।

এরপরে চূড়ান্ত রিপোর্ট আসবে DGCA-র তরফ থেকে। তারা সরকারিভাবে কী জানাচ্ছে সেদিকে নজর রয়েছে রাজ্য সরকার এবং অন্যান্য সরকারি কর্তৃপক্ষের যারা এই ঘটনার তদন্ত করছেন।     

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.