'সাবোটেজ! দেশের আত্মাকে শেষ করার চেষ্টা', বিরোধী দলগুলিকে তীব্র টুইট আক্রমণ J P Nadda-র

ইতিমধ্যেই নাড্ডার টুইটকে কেন্দ্র করে চাপানউতর শুরু হয়ে গিয়েছে। কড়া প্রতিক্রিয়া জানিয়েছেন তৃণমূলের কুণাল ঘোষ।

Updated By: Apr 18, 2022, 12:45 PM IST
'সাবোটেজ! দেশের আত্মাকে শেষ করার চেষ্টা', বিরোধী দলগুলিকে তীব্র টুইট আক্রমণ J P Nadda-র
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : তৃণমূল সহ বিরোধী দলগুলোর এক ছাতার তলায় আসার চেষ্টাকে কঠোর ভাষায় আক্রমণ করল বিজেপি। কড়া ভাষায় টুইট করলেন সর্বভারতীয় সভাপতি জগত্প্রসাদ নাড্ডা। 

টুইট করে তিনি বলেন, বিরোধী দলগুলো একযোগে দেশের আত্মাকে শেষ করার চেষ্টা করছে। পরিশ্রমী নাগরিকদের আশা আকাঙ্খাকে ধ্বংস করার চেষ্টা করছে। কারও নাম না করে নাড্ডার অভিযোগ, বিরোধীরা নিম্নমানের রাজনীতি করছে। শেষ ক’দিনে দেখা গিয়েছে, এক শ্রেণির বিরোধী দল একছাতার তলায় আসার জন্য চেষ্টা করছে। তবে সে চেষ্টা আন্তরিক কিনা সময়ই বলবে। তাঁর অভিযোগ, এনডিএ যখন দেশকে নয়া উচ্চতায় নিয়ে যাওয়ার চেষ্টা করছে, তখন তাদের সেই চেষ্টা নষ্ট করার চেষ্টায় ব্যস্ত বিরোধীরা। তারা স্রেফ ভোট ব্যাঙ্কের রাজনীতি করছে। 

অসম ও মুজফফরনগর হিংসার কথা তুলে তাঁর প্রশ্ন, ইউপিএ আমলে দেশে একের পর এক অশান্তি হয়, তা নিয়ে বিরোধীদের কখনও কথা বলতে শুনেছেন? একইসঙ্গে পশ্চিমবঙ্গ ও কেরলে বিজেপি কর্মীদের  ওপর একের পর এক হামলা ও খুনের অভিযোগ  তুলে তাঁর মন্তব্য, কিছু রাজনৈতিক দল গণতন্ত্রকে কোন চোখে দেখে, তা এ সব ঘটনাই প্রমাণ করে দেয়। ইতিমধ্যেই নাড্ডার টুইটকে কেন্দ্র করে চাপানউতর শুরু হয়ে গিয়েছে।

এর প্রতিক্রিয়ায় কুণাল ঘোষ বলেন, জে পি নাড্ডা আগে আসানসোলের দিকে তাকিয়ে দেখুন। বাম, বিজেপি সেখানে জিতত। টিএমসি জিতল প্রথমবার। ঝামা ঘষে দেওয়া হল নাড্ডার দলের মতো সর্ববৃহৎ দলকে। বিজেপি শাসিত জায়গায় ভয়ঙ্করভাবে গণতন্ত্র নষ্ট হচ্ছে। তার বিরুদ্ধে দেশের নেতা-নেত্রীরা সরব হয়েছেন। মানু্ষ বিজেপির বিরুদ্ধে চরম অনাস্থা জানাচ্ছেন৷ এখন বিকল্প হচ্ছেন মমতা বন্দোপাধ্যায়। 

আরও পড়ুন, বিষ্ণুপুরে খুন তৃণমূল নেতা, অভিযোগের তির বিজেপির দিকে; চাঞ্চল্য এলাকায়

BJP-CPIM: চাকরি প্রার্থীদের আন্দোলন মঞ্চে একসঙ্গে বাম-বিজেপি, কাছাকাছি বসলেন সুকান্ত-সায়রা 

.