New Town: নিউ টাউনে তথ্যপ্রযুক্তি কর্মীকে গণধর্ষণের অভিযোগ, গ্রেফতার ৩ পূর্বপরিচিত

New Town: ইতিমধ্যেই ওই তরুণীর বয়ান রেকর্ড করা হয়েছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে ওই ৩ তরুণকেও। যে ফ্ল্যাটে ধর্ষণ হয়েছে বলে অভিযোগ তার পাশের ফ্ল্যাটের বাসিন্দাদের দাবি গতকাল রাত ১০টার পর ওই ফ্ল্যাট থেকে জোরে গানবাজনার শব্দ পাওয়া যাচ্ছিল

Updated By: Oct 7, 2023, 06:34 PM IST
New Town: নিউ টাউনে তথ্যপ্রযুক্তি কর্মীকে গণধর্ষণের অভিযোগ, গ্রেফতার ৩ পূর্বপরিচিত

অর্নবাংশু নিয়োগী: কামদুনি গণধর্ষণ মামলায় রায় নিয়ে তোলপাড়ের মধ্যেই রাজ্যে ফের এক ধর্ষণের অভিযোগ। এক তথ্যপ্রযুক্তি কর্মীকে গণধর্ষণের অভিযোগ উঠল নিউ টাউনের সাপুরজি আবাসনে। ইতিমধ্যেই ওই ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিস। অভিযুক্তরা অভিযাগকারিনীর পূর্ব পরিচিত বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন- সবে মেঘ কেটেছে! জেনে নিন, পুজোর সময়ে কেমন থাকবে আবহাওয়া...

পুলিস সূত্রে খবর, সাপুরজি আবাসনের সি ব্লকের একটি ফ্ল্যাটে শুক্রবার একটি পার্টি চলছিল। সেখানে ছিলেন ৩ যুবক ও এক তরুণী। প্রত্যেকেই মদ্যপান করেন। আজ সকালে ওই তরুণী টেকনোসিটি থানায় অভিযোগ করেন তাঁকে গণধর্ষণ করা হয়েছে। ওই অভিযোগ পাওয়ার পরই পুলিস খোঁজখবর শুরু করে। অভিযুক্তের একজনকে এন্টালি ও বাকী ২ জনকে নিউ টাউন এলাকা থেকে গ্রেফতার করা হয়। এরা প্রত্যেকেই তথ্যপ্রযুক্তি কর্মী। গোটা বিষয়টি ওই ৩ তরুণের পূর্ব পরিকল্পনা মতো হয়েছে কিনা অভিযুক্তদের জিজ্ঞাসবাদ করে জানার চেষ্টা চলছে।

উল্লেখ্য, ইতিমধ্যেই ওই তরুণীর বয়ান রেকর্ড করা হয়েছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে ওই ৩ তরুণকেও। যে ফ্ল্যাটে ধর্ষণ হয়েছে বলে অভিযোগ তার পাশের ফ্ল্যাটের বাসিন্দাদের দাবি গতকাল রাত ১০টার পর ওই ফ্ল্যাট থেকে জোরে গানবাজনার শব্দ পাওয়া যাচ্ছিল। সম্ভবত কোনও পার্টি চলছিল। ফ্যাটটি রাহুল সরকার নামে চুঁচুড়ার এক ব্যক্তির। পুলিস সূত্রে খবর, অভিযুক্তদের সবার বয়ান একরকম নয়। অর্থাত্ একজনের বয়ানের সঙ্গে অন্যজনের বয়ানের মিল খুঁজে পাওয়া যাচ্ছে না। আগামিকাল ওই ৩ জনকে আদালতে তোলা হবে। পুলিস আপাতত ওই ফ্ল্যাটটি বন্ধ করে দিয়েছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.