ISF Candidate List Loksabha Election 2024: নেই চ্যালেঞ্জের ডায়মন্ড হারবার, ৮ আসনে লড়ছে ISF!

 যাদবপুরের ক্ষেত্রে ISF একটি শর্ত রাখে। আইএসএফ নেতৃত্ব বলে, যাদবপুরে বিকাশ ভট্টাচার্য প্রার্থী হলে, ISF প্রার্থী দেবে না।

Updated By: Mar 14, 2024, 06:42 PM IST
ISF Candidate List Loksabha Election 2024: নেই চ্যালেঞ্জের ডায়মন্ড হারবার, ৮ আসনে লড়ছে ISF!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ডায়মণ্ড হারবারে অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের বিরুদ্ধে লড়বেন ও হারাবেন বলে চ্যালেঞ্জ ছুঁড়েছিলেন নওশাদ সিদ্দিকি। কিন্তু ISF-এর প্রাথমিক প্রার্থী তালিকায় সেই ডায়মন্ড হারবার-ই নেই। এদিন ৮ আসনে ISF প্রার্থী দিচ্ছে বলে ঘোষণা করেছে। সেই ৮ আসনের মধ্যে নেই ডায়মন্ড হারবারের নাম। 

ISF-এর তরফে যে ৮ আসনে তাঁরা লড়বেন বলে জানিয়েছেন, তার মধ্যে রয়েছে মথুরাপুর, শ্রীরামপুর, উলুবেড়িয়া, মুর্শিদাবাদ, বসিরহাট, বারাসত, যাদবপুর ও মালদা দক্ষিণ। এখানে বলে রাখি, যাদবপুরের ক্ষেত্রে তারা একটি শর্ত রাখেন। আইএসএফ নেতৃত্ব বলে, যাদবপুরে বিকাশ ভট্টাচার্য প্রার্থী হলে, ISF প্রার্থী দেবে না। কিন্তু বামফ্রন্টের তরফে আজ প্রাথমিকভাবে যে ১৬ আসনের প্রার্থী তালিকা প্রকাশ করা হয়েছে, তাতে দেখা যাচ্ছে যাদবপুরে বামেদের হয়ে লড়বেন সিপিআইএম-এর সৃজন ভট্টাচার্য। ফলে যাদবপুরে লড়ছে আইএসএফ! 

এপ্রসঙ্গে প্রার্থী তালিকা ঘোষণার সময় বিমান বসু বলেন, "আলোচনা হওয়ার আগেই যারা ঘোষণা করেছে, তার দায়দায়িত্ব আমি নিচ্ছি না।" বিমান বসু আরও বলেন, "জোট কোনোদিনও ছিল না। সমঝোতা হয়।" উল্লেখ্য, এবার বামেদের প্রাথমিক ১৬ জনের প্রার্থী তালিকায় ১৪-ই নতুন মুখ।

আরও পড়ুন, Partha Bhowmick: অর্জুন গড়ে পার্থর থাবা! ১৮০ ডিগ্রি ভোলবদল অর্জুন অনুগামীর...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.