শহরে ধর্ষিত বিদেশিনীর আত্মহত্যার চেষ্টা, লড়ছেন মৃত্যুর সঙ্গে

গত ৩১ মে কালীঘাটে ধর্ষিতা হওয়া আইরিশ তরুণী আজ, শনিবার রাতে আত্মহত্যার চেষ্টা করলেন। তাঁর শারীরিক অবস্থা এখন আশঙ্কাজনক। ঘুমের ওষুধ খেয়ে সেই আইরিশ তরুণী আত্মহত্যার চেষ্টা করেন।

Updated By: Jun 8, 2013, 09:46 PM IST

গত ৩১ মে কালীঘাটে ধর্ষিতা হওয়া আইরিশ তরুণী আজ, শনিবার রাতে আত্মহত্যার চেষ্টা করলেন। তাঁর শারীরিক অবস্থা এখন আশঙ্কাজনক। ঘুমের ওষুধ খেয়ে সেই আইরিশ তরুণী পার্কস্ট্রিটের ভিআইপি হোটেলে আত্মহত্যার চেষ্টা করেন। তিনি এখন ভর্তি একবালপুরের এক নার্সিংহোমে।

গত রবিবার এক আইরিশ তরুণীকে ধর্ষণের অভিযোগে শ্যামাপ্রসাদ মুখার্জী রোড থেকে গ্রেফতার করা হল অভিযুক্ত যুবককে। শুক্রবার রাতে পার্ক স্ট্রিটের একটি নাইটক্লাবে তাঁর জন্মদিনের পার্টি ছিল। অনুষ্ঠানে যাওয়ার পথেই তাঁর সঙ্গে দেখা হয় সুজয় মিত্রর। যিনি তাঁর পূর্ব পরিচিত।
অভিযোগকারিণী আইরিশ তরুণীর দাবি, সুজয়কে পার্টিতে যাওয়ার জন্য আমন্ত্রণ জানান তিনিই। রাতভর চলে পার্টি। শনিবার সকালে সুজয়কে বাড়ি পৌঁছে দেওয়ার প্রস্তাব দেন ওই তরুণী। বাড়ি ফেরার জন্য একটি ট্যাক্সি ভাড়া করা হয়।
আইরিশ মহিলার অভিযোগ ছিল, বাড়িতে নিয়ে গিয়ে মত্ত অবস্থায় তাঁকে ধর্ষণ করেন সুজয়। শনিবার বিকেলে কালীঘাট থানায় অভিযোগ দায়ের করেন ওই বিদেশিনী। তরুণীর মোবাইলে তোলা ছবি দেখে রাতেই গ্রেফতার করা হয় সুজয়কে। যদিও, তাঁর মক্কেলের বিরুদ্ধে ওঠা সব অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্তের আইনজীবী। পুলিশ সূত্রে খবর, একটি স্বেচ্ছাসেবী সংস্থায় কাজের সূত্রে প্রায় ৮ বছর ধরে কলকাতায় রয়েছেন ওই আইরিশ তরুণী। ধনী পরিবারের ছেলে সুজয়ের পড়াশোনা বিদেশে। এখন তিনি বাবার ব্যবসা দেখাশোনা করেন।

.