ইমরানের সঙ্গে জামাতের যোগ নিয়ে চাপ বিজপির

সাংসদ আহমেদ হাসান ইমরানের সঙ্গে জামাতে ইসলামির যোগাযোগের অভিযোগ নিয়ে তৃণমূলের ওপর চাপ বাড়াচ্ছে বিজেপি। বিষয়টি খতিয়ে দেখার জন্য কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে চিঠি লিখেছেন রাহুল সিনহা। তৃণমূল সাংসদের সঙ্গে জামাতের যোগাযোগের অভিযোগ ওঠায় তদন্তের কথা জানিয়েছে ঢাকা।   

Updated By: Sep 14, 2014, 01:01 AM IST
ইমরানের সঙ্গে জামাতের যোগ নিয়ে চাপ বিজপির

কলকাতা: সাংসদ আহমেদ হাসান ইমরানের সঙ্গে জামাতে ইসলামির যোগাযোগের অভিযোগ নিয়ে তৃণমূলের ওপর চাপ বাড়াচ্ছে বিজেপি। বিষয়টি খতিয়ে দেখার জন্য কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে চিঠি লিখেছেন রাহুল সিনহা। তৃণমূল সাংসদের সঙ্গে জামাতের যোগাযোগের অভিযোগ ওঠায় তদন্তের কথা জানিয়েছে ঢাকা।   

তৃণমূল সাংসদ আহমেদ হাসান ইমরানের মাধ্যমে সারদার টাকা জামাতের কাছে গেছে বলে সংবাদমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে। তৃণমূল অভিযোগ ভিত্তিহীন বলে উড়িয়ে দিলেও বিষয়টিকে সহজে ছেড়ে দিতে  রাজি নয় বিজেপি। জামাতে ইসলামির সঙ্গে তৃণমূল সাংসদের যোগাযোগের অভিযোগ নিয়ে তদন্তের কথা জানিয়েছেন বাংলাদেশের বিদেশ প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।

 জামাতের সঙ্গে সম্পর্কের অভিযোগ তুলে শাসকদলকে বিঁধেছেন সিপিআইএম রাজ্য সম্পাদক বিমান বসু।  রাজনৈতিক উদ্দেশে টার্গেট করা হয়েছে ইমরানকে। এভাবে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করার চক্রান্ত চলছে। দলীয় সাংসদের পাশে দাঁড়িয়ে পাল্টা তোপ দেগেছেন পুরমন্ত্রী ফিরহাদ হাকিম।

সারদা কেলেঙ্কারি নিয়ে তদন্তের মধ্যেই তৃণমূল সাংসদের বিরুদ্ধে জামাতের সঙ্গে যোগাযোগের অভিযোগ উঠেছে। এই ইস্যুতে বিরোধীরা চাপ বজায় রাখার পরিকল্পনা নেওয়ায় শাসকদল কীভাবে তার মোকাবিলা করে এখন সেদিকেই নজর রাজনৈতিক মহলের।

 

.