দফায় দফায় সংঘর্ষে রণক্ষেত্র টালিগঞ্জ রোড

পুলিসের সামনেই ইটবৃষ্টি, বোতল ছোড়াছুড়ি। আহত ২ পুলিসকর্মী সহ বেশ কয়েকজন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে আসে ৭ থানার পুলিস, RAF। ছুটে আসেন মন্ত্রী, কাউন্সিলরও।

Updated By: May 9, 2017, 11:38 PM IST
দফায় দফায় সংঘর্ষে রণক্ষেত্র টালিগঞ্জ রোড

ওয়েব ডেস্ক: পুলিসের সামনেই ইটবৃষ্টি, বোতল ছোড়াছুড়ি। আহত ২ পুলিসকর্মী সহ বেশ কয়েকজন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে আসে ৭ থানার পুলিস, RAF। ছুটে আসেন মন্ত্রী, কাউন্সিলরও।

ঘটনার শুরু সোমবার রাতে। একটি বিয়েবাড়িতে গন্ডগোলের ঘটনাকে কেন্দ্র করে সূত্রপাত। যদিও স্থানীয় সূত্রে খবর, বেআইনিভাবে মদ বিক্রির প্রতিবাদকে কেন্দ্র করেই গন্ডগোল বাধে। ঝালদার মাঠ ও ডোমপাড়ার মধ্যে দফায় দফায় সংঘর্ষ বাধে। রাতের মধ্যে পরিস্থিতি নিয়ন্ত্রণে এলেও ফের উত্তেজনা ছড়ায় সোমবার সকালে। ঘটনাস্থলে আসে পুলিস। পুলিসের সামনেই দুপক্ষের মধ্যে ব্যাপক ইটবৃষ্টি, বোতল ছোড়াছুড়ি। গন্ডগোলে আহত ২ পুলিসকর্মী সহ বেশ কয়েকজন।  

দুপক্ষের সংঘর্ষে পরিস্থিতি ক্রমশ হাতের বাইরে চলে যায়। আশেপাশের সাতটি থানা থেকে মোতায়েন করা হয় পুলিসকর্মী। নামানো হয় RAF। ঘটনাস্থলে আসেন ডিসি সাউথ প্রবীণ ত্রিপাঠি, শুরু হয় তল্লাসি। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ করে পুলিস। খবর পেয়ে দ্রুত এলাকায় ছুটে আসেন মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায় ও কাউন্সিলর মালা রায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে দুপক্ষের সঙ্গে দফায় দফায় কথা বলেন তাঁরা। পরবর্তীতে এধরনের ঘটনা যাতে না ঘটে, তার জন্য শান্তি বৈঠক করার সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন। (আরও পড়ুন- ফ্রেন্ডশিপ ক্লাবের নাম করে প্রতারণা চক্র শহরে)

.