শহরের মন ভাল করতে এবার বিশেষ উদ্যোগ হিডকোর

মন আমার, আপনার। কিন্তু মন খারাপ কি হতে পারে শহরের? হ্যাঁ, হতেই পারে। শহরের বাসিন্দারা যখন খুশি থাকেন না তখনই মন খারাপ হয় শহরের । আর শহরের মন ভাল করতে এবার বিশেষ উদ্যোগ হিডকোর। আই আই টি ও একটি সংস্থার সাহায্যে রাজারহাট নিউটাউনবাসীদের মন খুশি করতে নতুন উদ্যোগ নিচ্ছে হিডকো। 

Updated By: Mar 17, 2017, 11:27 AM IST
শহরের মন ভাল করতে এবার বিশেষ উদ্যোগ হিডকোর

ওয়েব ডেস্ক: মন আমার, আপনার। কিন্তু মন খারাপ কি হতে পারে শহরের? হ্যাঁ, হতেই পারে। শহরের বাসিন্দারা যখন খুশি থাকেন না তখনই মন খারাপ হয় শহরের । আর শহরের মন ভাল করতে এবার বিশেষ উদ্যোগ হিডকোর। আই আই টি ও একটি সংস্থার সাহায্যে রাজারহাট নিউটাউনবাসীদের মন খুশি করতে নতুন উদ্যোগ নিচ্ছে হিডকো। 

ঘুম থেকে উঠে দেখলেন বাড়ির সামনের রাস্তায় পড়ে আছে একরাশ ময়লা। ভাল লাগবে কি আপনার। কিংবা হঠাত্ প্রয়োজন এক প্যাকেট বিস্কুট । আশে পাশে কোনও দোকান নেই। একরাশ বিরক্তিতে ভরে যাবে মন। এরকমই নানান ছোট ছোট জিনিস - মাঝেমাঝে ই মন খারপ করে আমাদের। এর ওপর তো আছে অফিস-বাড়ির একরাশ টেনশন। সব মিলিয়ে নিজেদের খুশি বলতে পারিই না আমরা। আর তাই কিভাবে খুশী শহর হয়ে ওঠা যায় তার জন্য উদ্যোগ নিল হিডকো এবং এন কে ডি এ।

আইআইটি খড়গপুর এবং একটি সংস্থার সাহায্যে এই উদ্যোগ নেওয়া হচ্ছে। সেক্ষেত্রে সমীক্ষার মাধযমে দেখা হবে কি চাইছেন মানুষ। কোথায় তাদের দুঃখ । তার ভিত্তিতেই সিদ্ধান্ত নেওয়া হবে।

.