খাদিম কর্তা অপহরণে অভিযুক্তকে প্রেসিডেন্সি জেলের মধ্যে নৃশংসভাবে খুন

জেলেই খুন হলেন কুখ্যাত দুষ্কৃতি হ্যাপি সিং। প্রেসিডেন্সি জেলে খুন করা হল খাদিম কর্তা অপহরণে অভিযুক্ত এই কুখ্যাত কয়েদিকে। হ্যাপি সিংকে ইঁট দিয়ে থেঁতলে মারাল জেলেরই এক কয়েদি।

Updated By: May 5, 2014, 03:13 PM IST

জেলেই খুন হলেন কুখ্যাত দুষ্কৃতী হরপ্রীত হ্যাপি সিং। প্রেসিডেন্সি জেলে খুন করা হল খাদিম কর্তা অপহরণকাণ্ডে অন্যতম অভিযুক্ত এই কুখ্যাত কয়েদিকে। হ্যাপি সিংকে ইঁট দিয়ে থেঁতলে মারাল জেলেরই এক কয়েদি। কুখ্যাত দুষ্কৃতি হ্যাপিকে খুন করে নিজামুদ্দিন নামের এক কয়েদি। ঘটনার তদন্ত শুরু করছে হেস্টিংস থানা।

২০০১ সাল থেকে জেলে ছিল হ্যাপি। হাই রিস্ক প্রিজনার হিসাবে ছিল হ্যাপি সিং। সকাল সেলে থেকে তাকে বের করা হয়। জেলের কম্পাউন্ডে ব্যায়াম করছিলেন হ্যাপি। সেখানেই তার সঙ্গে বচসা শুরু হয় নিজামের। এরপর সেই বচসার পর ইঁট দিয়ে থেঁতলে হ্যাপিকে মারেন নিজামুদ্দিন। গুরুতর আহত অবস্থায় এম আর বাঙ্গুরে নিয়ে যাওয়া হয় হ্যাপি সিংকে। পরে তাকে মৃত বলে ঘোষণা করা হয়।

২০০১ সালের ২৫শে জুলাই তিলজলায় তপসিয়া রোডের কারখানা থেকে ৫জন সশস্ত্র দুষ্কৃতী অপহরণ করে খাদিম কর্তা পার্থ রায়বর্মণকে। তাঁকে ১লা আগস্ট পর্যন্ত আটকে রাখার পর ঐ অপহরণকারী দল আদায় করে ৩কোটি ৭৫লক্ষ টাকা মুক্তিপণ। মুক্তিপণ পাওয়ার পরেই ২রা আগস্ট আচমকা মানসিক বিপর্যস্ত পার্থ রায়বর্মণ নিজের বাড়িতে ফিরে আসেন। পরে সি আই ডি তদন্তে নেমে জানতে পারে খাদিম কর্তাকে আটকে রাখা হয়েছিলো হাওড়ার পাকুরিয়ায়।

(বিস্তারিত খবর কিছু পরে)

.