#GetWellSoonDada: ওঁর হাসিমুখ দেখে চিন্তামুক্ত হলাম, হাসপাতাল থেকে বেরিয়ে বললেন Dhankhar

সকালে ওয়ার্কআউট করার পর অসুস্থ বোধ করায় হাসপাতালে ভর্তি করা হয় সৌরভকে

Updated By: Jan 2, 2021, 06:33 PM IST
#GetWellSoonDada: ওঁর হাসিমুখ দেখে চিন্তামুক্ত হলাম, হাসপাতাল থেকে বেরিয়ে বললেন Dhankhar

নিজস্ব প্রতিবেদন: দাদা বেশ হাসিখুশি রয়েছেন। হাসপাতাল থেকে সৌরভ গঙ্গোপাধ্যায়কে দেখে বেরিয়ে এসে বললেন রাজ্যপাল জগদীপ ধনখড়।

অসুস্থ সৌরভ গঙ্গোপাধ্যায়কে দেখতে শনিবার বিকেলে হাসপাতালে যান সস্ত্রীক রাজ্যপাল জগদীপ ধনখড়। মিনিট দশেকের মধ্যে বেরিয়ে এসে হাসিমুখ দাঁড়ান সাংবাদিকদের সামনে।  তিনি বলেন, দাদাতে হাসতে দেখে খুব ভালো লাগল। আর কোনও চিন্তা হচ্ছে না। ওর কামরায় ঢোকার আগে পর্যন্ত বেশ চিন্তায় ছিলাম। রুমে ঢোকার পর তা কেটে গেল। দেখলাম বেশ হাসিখুশিই রয়েছেন উনি। খুব দ্রুত ব্যবস্থা নেওয়া হয়েছিল। এখনআর সেই টেনশনটা নেই। চিকিত্সকরা খুব ভালে টিমওয়ার্কের পরিচয় দিয়েছেন।

আরও পড়ুন-Sourav Health Updates LIVE: সৌরভকে দেখতে হাসপাতালে মুখ্যমন্ত্রী

উল্লেখ্য, সকালে ওয়ার্কআউট করার পর অসুস্থ বোধ করায় হাসপাতালে ভর্তি করা হয় সৌরভকে। অ্যাঞ্জিওগ্রাম করে দেখা যায় তাঁর হার্টের ধমনীতে ৩টি ব্লক করেছে। সঙ্গে সঙ্গেই তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়।
 
একটি ধমনীতে অ্যাঞ্জিওপ্লাস্টি হওয়ার পর আপাতত ভালো রয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। মোট তিনটি ব্লক রয়েছে। বাকী দুটি ধমনীর ব্লক নিয়ে কী করা হবে তা ঠিক হবে আলোচনার পর। এমনটাই জানিয়েছেন ডা সরোজ মণ্ডল। অন্যদিকে,সৌরভের চিকিত্সার দায়িত্ব থাকা ডা আফতাব খান বলেন, ঠিক সময়ে হাসপাতালে এসেছিলেন তাই বড়সড় বিপদ এড়ানো গিয়েছে। আগামী ৪৮ ঘণ্টা ওঁকে নজরে রাখা হবে। তবে যে কষ্ট ও ব্যথা নিয়ে এসেছিলেন তা আর নেই।

আরও পড়ুন-#GetWellSoonDada: হাসপাতালে সৌরভ, ফোনে খোঁজ নিয়ে সবরকম সাহায্যের আশ্বাস শাহের

এদিকে, অসুস্থ সৌরভ গাঙ্গুলির খোঁজ নিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তাঁর শারীরিক অবস্থার খোঁজ নিতে কৈলাস বিজয়বর্গীয়কে ফোন করেছেন শাহ। সৌরভের পরিবারের সঙ্গেও কৈলাসের কথা হয়। প্রয়োজনীয় সবরকম সাহায্যের আশ্বাস দিয়েছেন অমিত শাহ। শোনা যাচ্ছে, সৌরভের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়কেও ফোন করেছেন অমিত শাহ।

অন্যদিকে তাঁর দ্রুত আরোগ্য কামনা করে টুইটবার্তা দিয়েছেন অমিত শাহের ছেলে জয় শাহ। লিখেছেন, 'আমি ওনার দ্রুত সুস্থতা কামনা করি। আমার সঙ্গে ওঁর পরিবারের কথা হয়েছে। উনি চিকিৎসায় সাড়া দিচ্ছেন।'

.