Governor CV Ananda Bose: রাজভবন অভিযানে তৃণমূল, থাকছেন না রাজ্যপাল!

আগামীকাল, বৃহস্পতিবার উত্তরবঙ্গ সফরে যাচ্ছেন সিভি আনন্দ বোস। বন্যাকবলিত এলাকা পরিদর্শন করবেন তিনি।

Updated By: Oct 4, 2023, 10:31 PM IST
Governor CV Ananda Bose: রাজভবন অভিযানে তৃণমূল, থাকছেন না রাজ্যপাল!

শ্রেয়সী গঙ্গোপাধ্যায়: রাত পোহালেই তৃণমূলের রাজভবন অভিযান। আগামীকাল, বৃহস্পতিবার রাজভবনে থাকছেন না রাজ্যপাল সিভি আনন্দ বোস! কেন? বন্য়াকবলিত এলাকা পরিদর্শন করতে উত্তরবঙ্গে সফরে যাচ্ছেন তিনি। 

আরও পড়ুন:  Abhishek Banerjee: 'দিল্লিতে যা হয়েছে তা ট্রেলার, দুমাস পর মমতা বন্দ্যোপাধ্যায় পিকচার দেখাব'

বকেয়া আদায়ের লক্ষ্যে দিল্লিতে গিয়ে 'হেনস্থা'র মুখে তৃণমূল সাংসদ, বিধায়করা। কীভাবে? গতকাল, মঙ্গলবার কেন্দ্রীয় গ্রামোন্নয়ন প্রতিমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের দাবিতে কৃষি ভবনে ধরনায় বসেন তৃণমূলের সাংসদ, বিধায়করা। নেতৃত্বে অভিষেক বন্দ্যোপাধ্যায়। অভিযোগ, সন্ধেবেলায় সাক্ষাতের সময় দিয়েও দেখা করেননি কেন্দ্রীয় গ্রামোন্নয়নমন্ত্রী স্বাধী নিরঞ্জন জ্যোতি। প্রায় ঘণ্টা দুয়েক এ রাজ্যের শাসকদলের প্রতিনিধিদের বসিয়ে রেখে পালিয়ে যান তিনি!

এদিকে তৃণমূলের ধরনা খবর পেয়ে কৃষিভবনে পৌঁছয় দিল্লির পুলিসের বিশাল বাহিনী। স্রেফ টেনে হিঁচড়ে বের করাই নয়, তিন বাসে চাপিয়ে অভিষেক, কল্যাণ, দোলাদের তুলে নিয়ে যাওয়া হয় উৎসব সদন পুলিস লাইনে। রাতেই অবশ্য় ছাড়া পান সকলেই।

এদিন কলকাতায় ফেরেন অভিষেক। বিমানবন্দরে তিনি বলেন, 'আমরা জমায়েতের সময় দিয়েছে বেলা ৩টের রবীন্দ্র সদনে। সেখান থেকে আমরা মিছিল করে যাব।  সবাই তো যাবে না, রাজভবনে ভিতরে। আমাদের ৪০-৫০ জনের প্রতিনিধিদল থাকবে। কারা থাকবে, রাতে ঠিক হবে। নামগুলি ঠিক হয়নি। প্রতিনিধি দলে যাঁরা থাকবে, তাঁরা রাজভবনের ভিতরে যাবে।  রাজ্যপালের সঙ্গে সাক্ষাতের সময় চেয়ে আবেদন জানাবে। রাজ্যপাল যদি আমাদের সঙ্গে দেখা করে এবং যে উত্তরটা আমরা জানতে চাই যে, ২০ লক্ষ লোককে আপনি কাজ করিয়ে তাঁদের টাকা কোন আইনে আটকে রেখেছে'। আমি অনুরোধ করব, আপনি কেন্দ্রের প্রতিনিধি। এটা জানতে চান। মৌখিকভাবে জানুন বা লিখিতভাবে জানতে চান'।

আরও পড়ুন: Abhishek Banerjee: অভিষেককে সমনে এখনই স্থগিতাদেশ নয়; 'তদন্তে সহযোগিতা করুন', বলল ডিভিশন বেঞ্চ

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.