শহরে ফের অটো চালকের দৌরাত্ম্য, তরুণীর শ্লীলতাহানির অভিযোগ অটো চালকের বিরুদ্ধে

শহরে ফের অটো চালকের দৌরাত্ম্য। রীতিমতো দাদাগিরি। চিনার পার্কে তরুণীর শ্লীলতাহানির অভিযোগ উঠল অটো চালকের বিরুদ্ধে। অশালীন আচরণ থেকে মারধর, কিছুই বাদ যায়নি বলে অভিযোগ। এঘটনায় পুলিসের বিরুদ্ধেও অসহযোগিতা ও হেনস্থার অভিযোগে সরব নিগৃহীতা। বেসরকারি সংস্থায় কর্মরতা ওই তরুণী গতকাল বিকেলে এক বন্ধুর সঙ্গে রাজারহাট-নিউটাউন থেকে চিনার পার্কের দিকে যাচ্ছিলেন। তাঁর বন্ধু নৌবাহিনীর অফিসার। অভিযোগ, চিনার পার্ক ক্রসিংয়ের কাছে তাঁদের গাড়িতে ধাক্কা মারে একটি অটো। এনিয়ে দুপক্ষের মধ্যে তুমুল ঝামেলা হয়। এরই মধ্যে অটো নিয়ে বেপরোয়াভাবে আরও একবার তাঁদের গাড়িতে ধাক্কা মারে ওই অটোচালক, অভিযোগ তরুণীর। তাঁর দাবি, তাকে চড়-থাপ্পরও মারে অটো চালক।

Updated By: May 13, 2017, 08:31 AM IST
শহরে ফের অটো চালকের দৌরাত্ম্য, তরুণীর শ্লীলতাহানির অভিযোগ অটো চালকের বিরুদ্ধে

ওয়েব ডেস্ক: শহরে ফের অটো চালকের দৌরাত্ম্য। রীতিমতো দাদাগিরি। চিনার পার্কে তরুণীর শ্লীলতাহানির অভিযোগ উঠল অটো চালকের বিরুদ্ধে। অশালীন আচরণ থেকে মারধর, কিছুই বাদ যায়নি বলে অভিযোগ। এঘটনায় পুলিসের বিরুদ্ধেও অসহযোগিতা ও হেনস্থার অভিযোগে সরব নিগৃহীতা। বেসরকারি সংস্থায় কর্মরতা ওই তরুণী গতকাল বিকেলে এক বন্ধুর সঙ্গে রাজারহাট-নিউটাউন থেকে চিনার পার্কের দিকে যাচ্ছিলেন। তাঁর বন্ধু নৌবাহিনীর অফিসার। অভিযোগ, চিনার পার্ক ক্রসিংয়ের কাছে তাঁদের গাড়িতে ধাক্কা মারে একটি অটো। এনিয়ে দুপক্ষের মধ্যে তুমুল ঝামেলা হয়। এরই মধ্যে অটো নিয়ে বেপরোয়াভাবে আরও একবার তাঁদের গাড়িতে ধাক্কা মারে ওই অটোচালক, অভিযোগ তরুণীর। তাঁর দাবি, তাকে চড়-থাপ্পরও মারে অটো চালক।

আরও পড়ুন সনিকা মৃত্যু তদন্তে নয়া সূত্র!

পুলিস ঘটনাস্থলে এলেও সুরাহা হয়নি। উল্টে তাঁকে এবং তাঁর বন্ধুকেই হেনস্থা করেছে পুলিস, দাবি তরুণীর। আটক করা হয় অভিযুক্ত অটো চালককে। তবে তাঁরই সঙ্গে তরুণীর বন্ধুকেও আটক করে রাতভর থানায় বসিয়ে রেখে দেওয়া হয় বলে অভিযোগ। অসহায় অবস্থায় থানা চত্বরেই বসে থাকেন তরুণীও। অভিযোগ, FIR-এর কপি পর্যন্ত দেওয়া হচ্ছে না তাঁকে।

আরও পড়ুন  মদ্যপ যুবকদলের কটূক্তির প্রতিবাদ করে আক্রান্ত পুলিসকর্মী

.