প্রেসিডেন্সিতে রাতভর ঘেরাও রেজিস্ট্রার

প্রেসিডেন্সিতে রাতভর ঘেরাও রেজিস্ট্রার। কন্ট্রোলার সহ অন্যান্য আধিকারিকরাও ঘেরাও হয়ে রইলেন পড়ুয়াদের হাতে। গতকাল বিকেল থেকে শুরু হওয়া আন্দোলন এখনও জারি। স্নাতক ও স্নাতকোত্তর স্তরের ভর্তি পরীক্ষায় একাধিক নিয়ম পরিবর্তনের দাবিতে এই ঘেরাও-বিক্ষোভ। নিয়মের পরিবর্তন না হলে, আন্দোলন জারি রাখার হুঁশিয়ারি ছাত্রছাত্রীদের। রেজিস্ট্রার জানান, যে দাবিগুলি মানা সম্ভব ছিল, সেগুলি মানা হয়েছে। অন্যান্য বেশ কিছু দাবি মানা তাঁদের ক্ষমতার বাইরে। যদিও বিক্ষোভকারী তা মানতে নারাজ।

Updated By: Feb 28, 2017, 05:24 PM IST
প্রেসিডেন্সিতে রাতভর ঘেরাও রেজিস্ট্রার

ওয়েব ডেস্ক: প্রেসিডেন্সিতে রাতভর ঘেরাও রেজিস্ট্রার। কন্ট্রোলার সহ অন্যান্য আধিকারিকরাও ঘেরাও হয়ে রইলেন পড়ুয়াদের হাতে। গতকাল বিকেল থেকে শুরু হওয়া আন্দোলন এখনও জারি। স্নাতক ও স্নাতকোত্তর স্তরের ভর্তি পরীক্ষায় একাধিক নিয়ম পরিবর্তনের দাবিতে এই ঘেরাও-বিক্ষোভ। নিয়মের পরিবর্তন না হলে, আন্দোলন জারি রাখার হুঁশিয়ারি ছাত্রছাত্রীদের। রেজিস্ট্রার জানান, যে দাবিগুলি মানা সম্ভব ছিল, সেগুলি মানা হয়েছে। অন্যান্য বেশ কিছু দাবি মানা তাঁদের ক্ষমতার বাইরে। যদিও বিক্ষোভকারী তা মানতে নারাজ।

এদিকে, সোমবার রাতে বড়বাজারের অমরতলা লেনের আগুন নিভেছে মঙ্গলবার দুপুরে। প্রায় ১৫ ঘণ্টার লড়াই। আগুনকে বাগে আনতে বেজায় সমস্যায় পড়েন দমকল কর্মীরা। সরু গলি। ঢুকতেই পারেনি দমকল। পাশের বাড়ির ছাদ থেকেই শুরু হয় আগুন নেভানোর কাজ। (আরও পড়ুন- কামালগাজি উড়ালপুলকে নিরাপদ করতে যথাসাধ্য চেষ্টা করেছে প্রশাসন)

.