গড়িয়াহাটে বৃদ্ধা খুনে নয়া তথ্য, পুলিসের সন্দেহের তালিকায় মৃতার ছোট ছেলে

প্রথমে শ্বাসরোধ করে এবং তারপরে একাধিকবার কোপানো হয় তাঁকে। সেইসময়ও তাঁর হৃদপিন্ড সচল ছিল। মৃত্যু নিশ্চিত করতে তলপেট আড়াআড়িভাবে চিরে দেওয়া হয়। তারপর ধারাল অস্ত্র দিয়ে ধড় থেকে মাথা আলাদা করে দেওয়া হয়।

Reported By: সুকান্ত মুখোপাধ্যায় | Edited By: Priyanka Dutta | Updated By: Dec 13, 2019, 11:46 AM IST
গড়িয়াহাটে বৃদ্ধা খুনে নয়া তথ্য, পুলিসের সন্দেহের তালিকায় মৃতার ছোট ছেলে

নিজস্ব প্রতিবেদন: গড়িয়াহাট হত্যাকাণ্ডে জড়িত রয়েছে পরিচিত কেউ। প্রাথমিক তদন্তে অনুমান পুলিসের। পুলিসের নজরে বৃদ্ধার ছেলে ও ঘনিষ্ঠরা। প্রাক্তন এক পরিচারিকার বয়ান এবং তদন্তে পুলিস জানতে পারে, গড়চা রোডের বাড়িতে থাকা নিয়ে ছোট ছেলের সঙ্গে অশান্তি চলত তাঁর মায়ের। বৃদ্ধার পরিবারের আর কয়েকজনকেও সন্দেহের তালিকায় রেখেছে পুলিস।

পুলিস সূত্রে খবর, প্রথমে শ্বাসরোধ করে খুনের চেষ্টা করা হয় বৃদ্ধাকে। পরে একাধিকবার কোপানো হয় তাঁকে। সেইসময়ও তাঁর হৃদপিন্ড সচল ছিল। মৃত্যু নিশ্চিত করতে তলপেট আড়াআড়িভাবে চিরে দেওয়া হয়। তারপর ধারাল অস্ত্র দিয়ে ধড় থেকে মাথা আলাদা করে দেওয়া হয়।

আরও পড়ুন: ফাঁকা বাড়িতে মুণ্ডচ্ছেদ করে খুন বৃদ্ধাকে, চাঞ্চল্য গড়িয়াহাটে

প্রাথমিক তদন্তে ঘটনাস্থল দেখে পুলিস প্রায় নিশ্চিত, খুনের পর ঘটনাস্থলে জল দিয়ে ধুয়ে ফেলার চেষ্টা করে আততায়ীরা। এছাড়াও তদন্তকারীরা জানতে পেরেছেন, গতকাল সকাল সাড়ে আটটা নাগাদ এক মহিলা বাড়িতে ঢোকেন। পরে সকাল নটা নাগাদও এক যুবক গড়চা রোডের বাড়িতে আসেন বলে জানতে পেরেছেন তদন্তকারীরা। এরা কারা?কেন এসেছিলেন? মৃতের বড় ছেলের মেয়ের সঙ্গে কথা বলছে পুলিস। 

.