নিরাপত্তা বাড়ছে Firhad Hakim-র, বাড়ি ও পুরভবনে বাড়তি সুরক্ষা

কলকাতা পুরসভার প্রশাসক মণ্ডলীর চেয়ারম্যান ফিরহাদ হাকিম (Firhad Hakim)।

Updated By: Jun 4, 2021, 05:56 PM IST
নিরাপত্তা বাড়ছে Firhad Hakim-র, বাড়ি ও পুরভবনে বাড়তি সুরক্ষা

নিজস্ব প্রতিবেদন: নিরাপত্তা বাড়ছে কলকাতার পুরপ্রশাসক ফিরহাদ হাকিমের (Firhad Hakim)। কলকাতা পুরভবন ও তাঁর বাড়ি নিরাপত্তা বেষ্টনীতে মুড়ে ফেলা হচ্ছে। পুরভবনে বাড়ানো হচ্ছে ক্লোজ সার্কিট ক্যামেরা।   

কলকাতা পুরসভার প্রশাসক মণ্ডলীর চেয়ারম্যান ফিরহাদ হাকিম (Firhad Hakim)। তার পাশাপাশি রাজ্যের পরিবহণমন্ত্রী। দীর্ঘসময় কাটান পুরভবনে। আর সেখানে সারাদিন প্রচুর মানুষের যাতায়াত। সে কারণে ফিরহাদের নিরাপত্তার দিকে বিশেষ নজর দেওয়া হচ্ছে। শুক্রবার কলকাতা পুলিস ও স্পেশাল ব্র্যাঞ্চের আধিকারিকরা যান পুরভবনে। নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখেন তাঁরা। পুরভবনে ক্লোজ সার্কিট ক্যামেরার সংখ্যা বাড়ানো হবে বলে সূত্রের খবর। এর পাশাপাশি বাড়ি এবং পুরভবনে বাড়বে পুলিসি নিরাপত্তা।

বলে রাখি, গত মাসে নারদকাণ্ডে ফিরহাদ হাকিম (Firhad Hakim)-সহ সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্র ও শোভন চট্টোপাধ্যায়কে গ্রেফতার করে সিবিআই। নিম্ন আদালত জামিন দিলেও স্থগিতাদেশ দেয় আদালত। তার পর প্রেসিডেন্সি জেলেই ক'টা দিন কাটাতে হয় ফিরহাদ হাকিমকে। পরে অন্তর্বর্তী জামিন পান দেয় কলকাতা হাইকোর্টের বৃহত্তর বেঞ্চ।

আরও পড়ুুন-Narada Case: নিম্ন আদালতে হাজিরা দিলেন চার হেভিওয়েট

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.