পুজোর মুখেই খিদিরপুরের ফ্যান্সি মার্কেটে আগুন

যুদ্ধকালীন তত্পরতায় আগুন নেভানোর কাজ চালিয়ে যান দমকল কর্মীরা।

Updated By: Sep 30, 2019, 11:18 PM IST
পুজোর মুখেই খিদিরপুরের ফ্যান্সি মার্কেটে আগুন

নিজস্ব প্রতিবেদন: সোমবার রাতে আচমকাই খিদিরপুরের ফ্যান্সি মার্কেটে কাপড়ের গোডাউনে আগুন লাগে। দমকলের আটটি ইঞ্জিনের চেষ্টায় শেষ পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে আনা গিয়েছে।

 

সোমবার রাত ৯টা ৫মিনিট নাগাদ আগুন লাগে খিদিরপুর ফ্যান্সি মার্কেটের টপ ফ্লোরে অবস্থিত একটি কাপড়ের গোডাউন কাম শো-রুমে। প্রচুর দাহ্য পদার্থ জমা থাকায়, সেখান থেকে দ্রুত আগুন ছড়িয়ে পড়ে। মুহূর্তে আগুন ভয়াবহ আকার নেয়। যদিও, খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় দমকলের আটটি ইঞ্জিন। যুদ্ধকালীন তত্পরতায় আগুন নেভানোর কাজ চালিয়ে যান দমকল কর্মীরা। অবশ্য কিছুক্ষণের চেষ্টায় নিয়ন্ত্রণে আসে আগুন। সোমবার মূলত ফ্যান্সি মার্কেট বন্ধ থাকে।
তবে দুর্গা পুজোর জন্য এদিন পুরো মার্কেটটিই খোলা ছিল। যেখানে আগুন লেগেছে, তার পাশেই রয়েছে একটি বার কাম রেস্তোরাঁ। আগুন যাতে দ্রুত অন্যত্র ছড়িয়ে না পড়ে, তার জন্য ব্যবসায়ীরা দমকল আসার আগেই আগুন নেভানোর কাজে হাত লাগান।

আরও পড়ুন - দেবীপক্ষের দ্বিতীয়া! একডালিয়া-শিবমন্দির-মুদিয়ালি-ত্রিধারা সহ ১১টি পুজোর উদ্বোধনে মমতা

খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে যান মেয়র ফিরহাদ হাকিম। কী কারণে এই আগুন লাগে তা অবশ্য জানা যায় নি।  শট সার্কিট থেকেই আগুন লাগে বলে প্রাথমিক অনুমান। আগুন লাগার কারণ খতিয়ে দেখা হবে বলে জানানো হয়েছে দমকলের তরফে।

Tags:
.