Calcutta Medical College: ফের অগ্নিকাণ্ড কলকাতা মেডিক্যাল কলেজে!

হাসপাতাল সূত্রে খবর, কোনও রোগী ছিলেন না। এদিন সন্ধ্যায় মেডিক্যাল কলেজের ১ নম্বর গেটের কাছে  এমসিএইচ বিল্ডিং দোতলা থেকে ধোঁয়া বেরোতে দেখেন হাসপাতালের কর্মীরা। খবর দেওয়া হয় দমকলে। 

Updated By: Nov 13, 2023, 07:14 PM IST
Calcutta Medical College: ফের অগ্নিকাণ্ড কলকাতা মেডিক্যাল কলেজে!

পিয়ালী মিত্র ও মৈত্রেয়ী ভট্টাচার্য: ফের অগ্নিকাণ্ড কলকাতা মেডিক্যাল কলেজ। এবার আগুন লাগল হেমাটোলজি বিভাগে। ঘটনাস্থলে দমকলের ৬ ইঞ্জিন।

আরও পড়ুন:  East West Metro: অপেক্ষা আর কয়েক মাসের, হাওড়া থেকে এবার মেট্রোয় সোজা সেক্টর ফাইভ...

হাসপাতাল সূত্রে খবর, কোনও রোগী ছিলেন না। এদিন সন্ধ্যায় মেডিক্যাল কলেজের ১ নম্বর গেটের কাছে  এমসিএইচ বিল্ডিং দোতলা থেকে ধোঁয়া বেরোতে দেখেন হাসপাতালের কর্মীরা। খবর দেওয়া হয় দমকলে। দ্রুত ঘটনাস্থলে পৌঁছয় দমকলের ৬ ইঞ্জিন। 'আগুন এখন নিয়ন্ত্রণে', জানিয়েছেন মেডিক্যাল কলেজের সুপার। 

এই এমসিএইচ বিল্ডিংয়ের দোতলায় হেমাটোলজি বিভাগ। সঙ্গে ল্যাবরেটরি। ওই বিভাগের ভিতরেই  এআরটি সেন্টারে  থেকে ধোঁয়া বেরোচ্ছিল। তবে কী কারণে আগুন লাগল, তা স্পষ্ট নয় এখনও।

আরও পড়ুন:  Basudeb Acaria: প্রয়াত প্রাক্তন সিপিএম সাংসদ বাসুদেব আচারিয়া

ব্যবধান মাত্র কয়েক মাসের। চলতি বছরের এপ্রিলেও অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছিল কলকাতা মেডিক্যাল কলেজে। সেবার ভরদুপুরে আগুন লেগে গিয়েছিল হাসপাতালের সুপার স্পেশ্যালিটি ব্লকের ফার্স্ট ফ্লোরে সার্ভার রুমে। ওই ব্লকের অবশ্য কোনও রোগী ছিলেন না। তবে নিচে তলাতেই সিসিইউ। পুরো বিল্ডিংয়ের বিদ্যুৎ সংযোগ বন্ধ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে দমকল।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.