কলকাতার স্টেটসম্যান হাউসে আগুন!

  ধর্মতলায় স্টেটসম্যান হাউসে অগ্নিকাণ্ডে আতঙ্ক ছড়াল। শনিবার রাতে আগুন লাগে চার তলার সিস্টেম রুমে। ধোঁয়ায় ঢেকে যায় চারপাশ। ঘটনাস্থলে যায় দমকলের আটটি ইঞ্জিন। ঘটনাস্থলে যান দমকলমন্ত্রী তথা কলকাতার মেয়র শোভন চট্টোপাধ্যায়। আধ ঘণ্টার মধ্যেই আগুন নিয়ন্ত্রণে এসে যায়। দমকলমন্ত্রী জানান,  সম্ভবত শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ড। তবে যথার্থ কারণ খুঁজতে ররিবার ফের পরিদর্শন হবে বলে তিনি জানিয়েছেন।

Updated By: Jun 11, 2016, 11:26 PM IST
কলকাতার স্টেটসম্যান হাউসে আগুন!

ওয়েব ডেস্ক:  ধর্মতলায় স্টেটসম্যান হাউসে অগ্নিকাণ্ডে আতঙ্ক ছড়াল। শনিবার রাতে আগুন লাগে চার তলার সিস্টেম রুমে। ধোঁয়ায় ঢেকে যায় চারপাশ। ঘটনাস্থলে যায় দমকলের আটটি ইঞ্জিন। ঘটনাস্থলে যান দমকলমন্ত্রী তথা কলকাতার মেয়র শোভন চট্টোপাধ্যায়। আধ ঘণ্টার মধ্যেই আগুন নিয়ন্ত্রণে এসে যায়। দমকলমন্ত্রী জানান,  সম্ভবত শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ড। তবে যথার্থ কারণ খুঁজতে ররিবার ফের পরিদর্শন হবে বলে তিনি জানিয়েছেন।

 

স্টেটসম্যান হাউস, ৪ চৌরঙ্গী স্কোয়ার, কলকাতার এক ঐতিহ্যবাহী বাড়ি। বাড়িটির নীচের তলার একাংশে একটি বেসরকারি ব্যাঙ্কের শাখা রয়েছে। এছাড়াও চারিপাশে বহু অফিস এবং বসতবাড়িও রয়েছে। ফলে আগুন ছড়ালে ভয়াবহ ঘটনাই ঘটতে পারত বলে জানা যাচ্ছে।

.