চাহিদামতো রুটি দেননি, দোকানকর্মীকে ফুটন্ত কড়াইয়ে ধাক্কা খদ্দেরের, চারদিন মৃত্যুর সঙ্গে লড়াই করে হার মানলেন লালন

খদ্দেরের চাহিদামতো রুটি দিতে পারেননি। সেই অপরাধে ফুটন্ত মাছের ঝোলে দোকানকর্মীকে ধাক্কা মেরে ফেলে দিল খদ্দের। চারদিন মৃত্যুর সঙ্গে লড়াই করে হার  মানলেন কর্মী লালন সিং। অভিযুক্ত খদ্দেরকে গ্রেফতার করেছে পুলিস। মর্মান্তিক এঘটনা এজরা স্ট্রিটের। রবিবার দুপুর, এজরা স্ট্রিটের পাইস হোটেল, খাবার খেতে আসে  মহম্মদ  জাকির, প্রত্যক্ষদর্শীদের দাবি কিছুটা মদ্যপ ছিল সে।

Updated By: May 12, 2016, 10:12 PM IST
চাহিদামতো রুটি দেননি, দোকানকর্মীকে ফুটন্ত কড়াইয়ে ধাক্কা খদ্দেরের,  চারদিন মৃত্যুর সঙ্গে লড়াই করে হার মানলেন লালন

ওয়েব ডেস্ক: খদ্দেরের চাহিদামতো রুটি দিতে পারেননি। সেই অপরাধে ফুটন্ত মাছের ঝোলে দোকানকর্মীকে ধাক্কা মেরে ফেলে দিল খদ্দের। চারদিন মৃত্যুর সঙ্গে লড়াই করে হার  মানলেন কর্মী লালন সিং। অভিযুক্ত খদ্দেরকে গ্রেফতার করেছে পুলিস। মর্মান্তিক এঘটনা এজরা স্ট্রিটের। রবিবার দুপুর, এজরা স্ট্রিটের পাইস হোটেল, খাবার খেতে আসে  মহম্মদ  জাকির, প্রত্যক্ষদর্শীদের দাবি কিছুটা মদ্যপ ছিল সে।

খাওয়া শেষে অতিরিক্ত রুটি চায় জাকির..কিন্তু, রুটি শেষ হয়ে যাওয়ায় দিতে পারেননি লালন সিং। লালনের সঙ্গে ঝগড়া বাধিয়ে দেয় জাকির।

ঝগড়া একটু গড়াতেই মেজাজ হারায় জাকির। লালনকে সে ধাক্কা মারে।  টাল সামলাতে না পেরে সোজা ফুটন্ত মাছের ঝোলের কড়াই গিয়ে পড়েন লালন। দেহের প্রায় ৭০ শতাংশ পুড়ে যায়। তড়িঘড়ি তাঁকে মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তারপর থেকে টানা তিন দিন মৃত্যুর সঙ্গে চলছিল লড়াই। বৃহস্পতিবার হার মানলেন। মারা গেলেন লালন সিং।  বিহারের বাসিন্দা লালন বছর দুয়েকে ধরে ওই দোকানে কাজ করছিলেন।

.