প্রেসিডেন্সি জেলে তোলাবাজি চক্র! হাতেনাতে ধরা পড়ল কুখ্যাত দুষ্কৃতী গুঞ্জন ঘোষ

রোমা ঝাওয়ার অপহরণকাণ্ডে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী সে।

Updated By: Jun 20, 2021, 07:54 PM IST
প্রেসিডেন্সি জেলে তোলাবাজি চক্র! হাতেনাতে ধরা পড়ল কুখ্যাত দুষ্কৃতী গুঞ্জন ঘোষ

সঞ্চয় ভদ্র: প্রেসিডেন্সিতে জেলে বসেই তোলাবাজি চক্র! হাতেনাতে ধরা পড়ল কুখ্যাত দুষ্কৃতী গুঞ্জন ঘোষ। উদ্ধার হল সাদা রংয়ের অ্যানড্রয়েড ফোন ও ১৫ ডিবির মেমারি। এসব কী করে জেলে পৌঁছল? কীভাবেইবা চলছিল এই তোলাবাজি চক্র? তদন্তে নেমেছেন জেলের আধিকারিকরা।

কে এই গুঞ্জন ঘোষ? সাল ২০০৫। সল্টলেকে, একটি ট্রাফিক সিগন্যালে গাড়ি থামিয়ে রোমা ঝাওয়ার নামে এক তরুণীকে অপহরণ করে নিয়ে যায় দুষ্কৃতীরা। এই ঘটনাকে কেন্দ্র তখন রীতিমতো শোরগোল পড়ে গিয়েছিল শহরে। পরবর্তীকালে ওই তরুণীকে উদ্ধার করে পুলিস। এই অপহরণকাণ্ডে মূল অভিযুক্ত ছিল গুঞ্জন। আদালতে  দোষী সাব্যস্ত সে। অপরাধীকে যাবজ্জীবন কারাদন্ড দেয় আদালত।

আরও পড়ুন:খুনের চেষ্টার অভিযোগে ধৃত তিলজলার শ্রমিক কাহার মোল্লা

জানা গিয়েছে, এখন প্রেসিডেন্সি জেলে বন্দি গুঞ্জন। যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এই আসামী রয়েছে জেলের সি ওয়ার্ডে। গোপন সূত্রে খবর ছিল, জেলে বসেই তোলাবাজি চক্র চালাচ্ছে গুঞ্জন। কিন্তু প্রমাণ? সি ওয়ার্ডে নজর রাখছিলেন জেলের আধিকারিকরা। গতকাল রাতে ওয়ার্ডেন উত্তম দাসের নেতৃত্বে অভিযান চালানো হয়। হাতেনাতে ধরা পড়ে যায় ওই দুষ্কৃতী। সূত্রের খবর, ফোনের সিমকার্ডের নম্বর-সহ যাবতীয় তথ্য ইতিমধ্যেই পেয়ে গিয়েছেন তদন্তকারীরা। তবে, ফোনটি লক করা রয়েছে। সেকারণে কললিস্ট খতিয়ে দেখা যায়নি। তদন্ত চলছে।

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.