পাওনা আদায় করতেই হাওড়ার ইঞ্জিনিয়ার অপহরণ

পাওনা টাকা আদায় করতেই ইঞ্জিনিয়ার অমরেশ মান্নাকে অপহরণ করা হয়েছিল। অভিযোগ, মোবাইলের টাওয়ার বসানোর জন্য হেমতাবাদের আব্দুল মালিকের থেকে সাড়ে ছয় লক্ষ টাকা নিয়েছিলেন ধার অমরেশ মান্না। সেই টাকা আদায়ের জন্যই তাঁকে হেমতাবাদে ডেকে পাঠানো হয়।

Updated By: Apr 29, 2012, 07:29 PM IST

পাওনা টাকা আদায় করতেই ইঞ্জিনিয়ার অমরেশ মান্নাকে অপহরণ করা হয়েছিল। অভিযোগ, মোবাইলের টাওয়ার বসানোর জন্য হেমতাবাদের আব্দুল মালিকের থেকে সাড়ে ছয় লক্ষ টাকা নিয়েছিলেন ধার অমরেশ মান্না। সেই টাকা আদায়ের জন্যই তাঁকে হেমতাবাদে ডেকে পাঠানো হয়। সেখানে একটি রাইস মিলে তাঁকে লুকিয়ে রাখে আব্দুল। কিন্তু গোটা ঘটনা জানাজানি হওয়ার পরেই তাঁকে ছেড়ে দেয় অপহরণকারীরা।
বুধবার অপহৃত হন ইঞ্জিনিয়ার অমরেশ মান্না। কাজের সূত্রে তিনি হাওড়ায় থাকতেন। শনিবার রাতে মালদা স্টেশন থেকে তাঁকে উদ্ধার করেন হাওড়া সিটি পুলিসের গোয়েন্দারা। রবিবার তাঁকে দীর্ঘক্ষণ জেরা করা হয়।  বাজারে তাঁর প্রচুর দেনা রয়েছে বলে পুলিসের কাছে স্বীকার করেছেন অমরেশ মান্না। সম্প্রতি মোবাইলের টাওয়ার বসানোর জন্য হেমতাবাদের আব্দুল মালিকের থেকে সাড়ে ছয় লক্ষ টাকা নিয়েছিলেন তিনি।  কিন্তু টাওয়ার বসানোর কোনও কাজই হয়নি। সেই টাকা আদায়ের জন্যই অমরেশ মান্নাকে হেমতাবাদে ডেকে পাঠিয়েছিলেন আবদুল মালিক। সেখানেই তাঁকে একটি রাইস মিলে লুকিয়ে রাখা হয় বলে জানতে পেরেছে পুলিস। মুক্তিপণ চেয়ে আবদুলই বাড়িতে ফোন করেছিল বলেও অনুমান পুলিসের। এখন আব্দুল মালিকের খোঁজে তল্লাসি চালাচ্ছে পুলিস।  

.