হংকং-এ পাচার একবালপুরের যুবক, নিষ্ক্রিয় পুলিস

চাকরির টোপ দিয়ে এক যুবককে হংকং-এ পাচারের অভিযোগে সাজিদ হোসেন নামে এক এজেন্টকে গ্রেফতার করল একবালপুর থানার পুলিস। ২০১০ সালের মে মাসে একবালপুরের বাসিন্দা আফতাব হোসেনকে হংকং-এ নিয়ে যাওয়া হয়। সাজিদকে ছাড়ানোর জন্য তাঁর পরিবারকে হংকং থেকে ফোনে হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ দায়ের করা হয়েছে থানায়।

Updated By: Apr 1, 2012, 06:22 PM IST

চাকরির টোপ দিয়ে এক যুবককে হংকং-এ পাচারের অভিযোগে সাজিদ হোসেন নামে এক এজেন্টকে গ্রেফতার করল একবালপুর থানার পুলিস। ২০১০ সালের মে মাসে একবালপুরের বাসিন্দা আফতাব হোসেনকে হংকং-এ নিয়ে যাওয়া হয়। সাজিদকে ছাড়ানোর জন্য তাঁর পরিবারকে হংকং থেকে ফোনে হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ দায়ের করা হয়েছে থানায়।  
চাকরি দেওয়ার নাম করে ২০১০ সালের ৫ মে একবালপুরের বাসিন্দা আফতাব হোসনকে হংকং-এ নিয়ে গিয়েছিল সাজিদ হোসেন ওরফে রবি। তারপর থেকে আফতাবের আর কোনো খোঁজখবর পাননি তাঁর বাড়ির লোকজন। সাজিদের কাছে খবর জানতে চান তাঁরা। টালবাহানার পর আফতাবকে ফিরিয়ে আনার জন্য তাঁর পরিবারের কাছে রবি টাকা চায়। সেই টাকা তাকে দেওয়ার পরও আফতাবের ফেরত না-আসায় আদালতের মাধ্যমে পুলিসে অভিযোগ দায়ের করা হয়। এরপরই গত মাসে সাজিদকে গ্রেফতার করে একবালপুর থানা। কিন্তু অবিলম্বে তাকে জামিনে মুক্ত করার দাবিতে হংকং থেকে গত মাসের ২৭ তারিখ দুটি হুমকি ফোন আসে বলে একবালপুর থানায় আরেক দফা অভিযোগ দায়ের করেন আফতাবের মা। সোমবার পর্যন্ত সাজিদের পুলিসি হেফাজতের মেয়াদ। ঘটনায় পুলিস যথাযথ তদন্ত করছে না বলে অভিযোগ উঠেছে।

.