Abhishek Banerjee: 'এক ডাকে অভিষেক'-এ সুরাহা, প্রাণ বাঁচল একরত্তির

এসএসকেএমে নিয়ে যাওয়া, আইসিইউ বেড, আর্থিক সাহায্য এবং যাবতীয় ব্যবস্থা করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অফিসের কর্মীরা। চিকিৎসরা পর সুস্থ অবস্থায় মায়ের কোলে ফিরে গিয়েছেন শিশুটি। 

Updated By: Aug 31, 2023, 05:05 PM IST
Abhishek Banerjee: 'এক ডাকে অভিষেক'-এ সুরাহা, প্রাণ বাঁচল একরত্তির
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  খেলতে খেলতে লকেট গিলে ফেলেছিল একরত্তি শিশু। এক ডাকে অভিষেকে ফোন করে সুরাহা হল। প্রাণে বাঁচল শিশুটি। হাওড়ার উলুবেড়িয়ার এক শিশু খেলতে খেলতে এক লকেট গিলে ফেলে। উলুবেড়িয়া হাসপাতালে নিয়ে যাওয়া হলে এসএসকেএমে রেফার করা হয়। স্থানীয় যুব নেতার সাহায্যে অভিষেকের অফিসে ফোন করেন। তাতেই শিশুকে ভর্তি করতে এগিয়ে আসেন অভিষেকের অফিসের কর্মীরা। 

আরও পড়ুন, প্রলোভন দেখিয়ে সোনার ঠাকুরের মূর্তি বিক্রি! নাটকীয় কায়দায় গ্রেফতার মূল চক্রী

এসএসকেএমে নিয়ে যাওয়া, আইসিইউ বেড, আর্থিক সাহায্য এবং যাবতীয় ব্যবস্থা করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অফিসের কর্মীরা। চিকিৎসরা পর সুস্থ অবস্থায় মায়ের কোলে ফিরে গিয়েছেন শিশুটি। ওই শিশুর মা জানান, হাওড়া জেলার যুব নেতা দেবাশিষ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে যোগাযোগ করি। তিনি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অফিসে যোগাযোগ করেন। তারাই সমস্ত চিকিৎসার ব্যবস্থা করেন। এখন আমার মেয়ে সুস্থ রয়েছে। ওনাদের অনেক ধন্যবাদ। 

এদিকে লিপস এন্ড বাউন্ডসের অফিসে হানা দিয়েছে। এই অভিযোগেই কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ইডির দায়ের করা এফআইআর খারিজের মামলা। এমনকী যে ফাইল ডাউনলোড করা হয়েছে সেই বিষয়টিতেও আদালতের দৃষ্টি আকর্ষণ করা হয়েছে। আদালতে দৃষ্টি আকর্ষণ অভিষেকের আইনজীবীর। আদালতের হস্তক্ষেপের আবেদন করা হয়েছে। 

আরও পড়ুন, Bengal Weather: ভ্যাপসা গরম কাটিয়ে ফের স্বস্তির বৃষ্টি! কবে থেকে ভিজবে বাংলা?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.