Arpita Mukherjee, Bengal SSC Scam News Update: 'অ-পা' কাণ্ডে বিস্ফোরক তথ্য ইডির হাতে! ফ্ল্যাট থেকে কোথায় যেত টাকা? মিলল সূত্র...

Arpita Mukherjee, Bengal SSC Scam News Update: আরও ২টি বিলাসবহুল গাড়ির বুকিং হয়েছিল অর্পিতার নামে। এই সপ্তাহেই গাড়িগুলি ডেলিভারি হওয়ার কথা ছিল।

Updated By: Aug 2, 2022, 03:57 PM IST
Arpita Mukherjee, Bengal SSC Scam News Update: 'অ-পা' কাণ্ডে বিস্ফোরক তথ্য ইডির হাতে! ফ্ল্যাট থেকে কোথায় যেত টাকা? মিলল সূত্র...
ফাইল ছবি

পিয়ালি মিত্র ও বিক্রম দাস: 'অ পা'-র জয়েন্ট কোম্পানি! হদিশ মিলল এমনই দুই কোম্পানির। এর আগে অর্পিতার নামে থাকা ৬টি কোম্পানির হদিশ মিলেছিল। পার্থ চট্টোপাধ্য়ায়ের আত্মীয়দের নামে থাকা কোম্পানিরও হদিশ মিলেছিল। কিন্তু এই প্রথম দুটি এমন সংস্থার হদিশ মিলল, যা যৌথভাবে রয়েছে। ইডি সূত্রে খবর, অর্পিতা ও পার্থ, দু'জনের নামে রয়েছে সেই দুটি কোম্পানি। দুটি কোম্পানিতেই ডিরেক্টর হিসেবে নাম রয়েছে পার্থ চট্টোপাধ্য়ায় ও অর্পিতা মুখোপাধ্য়ায়ের। কোম্পানির নথিতে উল্লেখ, ২০১১- ২০১২ সালে রেজিস্ট্রশেন হয় ওই কোম্পানি দুটির। সংস্থা দুটির ঠিকানা কলকাতাতেই রয়েছে। তবে এই দুটি কোম্পানির অস্তিত্বও শুধু-ই 'খাতায় কলমে' বলেই অনুমান তদন্তকারীদের। এর পাশাপাশি, খোঁজ মিলেছে পার্থ-অর্পিতার জয়েন্ট নামে থাকা আরও বেশ কিছু সম্পত্তিরও।

তদন্তে সামনে এসেছে, আরও বেশ কিছু বিস্ফোরক তথ্য। আরও ২টি বিলাসবহুল গাড়ির বুকিং হয়েছিল অর্পিতার নামে। এই সপ্তাহেই গাড়িগুলি ডেলিভারি হওয়ার কথা ছিল। যদিও 'কাগুজে সংস্থা'র মাধ্যমে বুকিং হয়েছিল গাড়িগুলির। জি ২৪ ঘণ্টার হাতে এসেছে সেই বিস্ফোরক তথ্য। তবে এখনও উধাও অর্পিতার ৪টি বিলাসবহুল গাড়ি। যেগুলি টাকাবোঝাই ছিল বলেই অনুমান তদন্তকারীদের। রাতারাতি সেগুলিকে সরিয়ে ফেলা হয়। সেগুলির খোঁজ চালাচ্ছে পুলিস। ইডি সূত্রে খবর, অর্পিতার বাড়ি থেকে বাজেয়াপ্ত হয়েছে ৩টি ডায়েরি। সেই ৩টি ডায়েরিতেই মিলেছে টাকা লেনদেনের হিসেব। পাওয়া গিয়েছে বেশ কয়েকজনের নামও। অর্পিতার ফ্ল্যাট থেকে কোথায় কোথায় যেত টাকা? সেই গুরুত্বপূর্ণ সূত্র মিলেছে বলে দাবি ইডি সূত্রে।

প্রসঙ্গত, মঙ্গলবার শহর ও শহরতলিতে এসএসসি কাণ্ডে ফের তল্লাশি চালাচ্ছে ইডি। চারটি দলে ভাগ হয়ে তল্লাশি অভিযান চালাচ্ছে ইডি।  বরানগরে নেতাজি নগর কলোনি, মাদুরদহে ২ টি আবাসন, লেক ভিউ রোডের মা আবাসন, ল্যান্সডাউনের ওয়েসিস আবাসন, বৈষ্ণবঘাটা, কেন্দুয়া মেইন রোডে, পন্ডিতিয়া রোডে তল্লাশি চালাচ্ছে ইডি। ইডির নজরে বরানগরে অর্পিতার 'নেইল আর্ট-এর দোকান, লেক ভিউ রোডের মা আবাসনের নেইল আর্ট পার্লারও। ইডি মনে করছে, এই জায়গাগুলি থেকে তদন্তে কিছু সূত্র মিলতে পারে। 

উল্লেখ্য, এদিন ফের ইএসআই জোকাতে স্বাস্থ্যপরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয়। সেখানে পার্থ চট্টোপাধ্য়ায় চুপ থাকলেও, অর্পিতা মুখোপাধ্যায় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মুখ খোলেন। সাফ বলেন, 'আমার টাকা নয়। আমার অনুপস্থিতিতে ফ্ল্যাটে টাকা ঢোকানো হত।' এদিন জোকা থেকে বেরিয়ে যাওয়ার সময় পার্থকে উদ্দেশ করে জুতোও ছোঁড়েন এক মহিলা। 

আরও পড়ুন, SSC Scam: লজ্জার একশেষ! পার্থকে জুতো ছুড়লেন মহিলা...

Bengal SSC Scam News: নিয়োগ দুর্নীতি ধামাচাপা দিতে ৫ হাজারেরও বেশি 'ডাইং ক্যাডার পোস্ট'! ফাঁস ভয়ংকর তথ্য

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.